১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


এরশাদের সাথে ভারতীয় হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

-

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাথে গতকাল সৌজন্য সাক্ষাতে মিলিত হন ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রীংলা। বারিধারার প্রেসিডেন্ট পার্কে মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত এই বৈঠকে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় এবং ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রাজেশ উখী। সভায় দুই দেশের দ্বিপক্ষীয় স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি নিয়ে আলোচনা হয়। এ ছাড়া রাজনৈতিক ও আর্থসামাজিক পরিস্থিতি এবং জাতীয় নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে।
বৈঠকে ভারতীয় হাইকমিশনার আশা প্রকাশ করেন আগামীতে সব দলের অংশগ্রহণে বাংলাদেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।
এতে সহমত প্রকাশ করে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, একাত্তরের মহান স্বাধীনতা যুদ্ধে ভারতের অবদান এ দেশের প্রতিটি মানুষ কৃতজ্ঞতাচিত্তে স্মরণ করে। তিনি বলেন, বন্ধু প্রতীম দু’টি দেশের সম্পর্ক ভবিষ্যতে আরো জোরদার হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল