০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সাভারে আ’লীগ যুবলীগের মধ্যে গোলাগুলির ঘটনায় মামলা : আটক ৩

-

সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ-যুবলীগের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনায় গতকাল উভয় পক্ষ দু’টি মামলা দায়ের করেছে। আটককৃত সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ মোল্লা ও বিরুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইদ্রিস আলীসহ তিনজনকে দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় কালিয়াকৈর গ্রামে সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডল ও বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামাদ মোল্লার লোকজনের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয়ের মধ্যে দফায় দফায় গুলিবিনিময় হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ রাতেই সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদত আব্দুস সামাদ মোল্লা ও বিরুলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলীকে আটক করে পুলিশ। এ ঘটনায় পুলিশ তিনটি শটগান জব্দ করেছে। দুপুরে সাভার মডেল থানায় সেলিম মণ্ডলের ভাই মহসিন মণ্ডল ও আব্দুস সামাদ মোল্লার ছেলে শোয়েব মোল্লা দু’টি মামলা দায়ের করলে আটককৃত তিনজনকে আদালতে প্রেরণ করে পুলিশ।
সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় দু’টি মামলা হয়েছে। আটকৃতদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement