০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


খালেদা জিয়ার সুচিকিৎসা দাবি লেবার পার্টির

-

বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করার দাবি জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী। এক বিবৃতিতে তিনি বেগম খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, জেলে থাকাবস্থায় বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেয়ার নজির বর্তমান প্রধানমন্ত্রীসহ অসংখ্য ব্যক্তির রয়েছে। চিকিৎসার অভাবে কিছু ঘটলে এর দায়ভার সরকারকেই বহন করতে হবে।
তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়াকে জেলে রেখে সরকার ৫ জানুয়ারির মতো আরেকটি পাতানো নির্বাচনের পাঁয়তারা করছে। যা দেশপ্রেমিক জনগণ কখনোই করতে দেবে না।
এ দিকে, অপর এক বিবৃতিতে লেবার পার্টির অঙ্গসংগঠন বাংলাদেশ যুব মিশনের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবি জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ভূরুঙ্গামারীতে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত শ্রমিকের ন্যায্য দাবি মেনে নিতে হবে : অধ্যাপক হারুনুর রশিদ খান গাজায় যুদ্ধ বন্ধে রাজি হবো না : ব্লিনকেনকে নেতানিয়াহু আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদি বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের নিপীড়িতরাই বিজয়ী হ‌বে : রিজভী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা অবিলম্বে ১০ম ওয়েজবোর্ড গঠন করুন : বিএফইউজে ও ডিইউজে নেতারা হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী ই-মেইলে বোমার হুমকি : বন্ধ দেয়া হলো দিল্লির ১০০ স্কুল হাসপাতালের পৌঁছেছেন খালেদা জিয়া

সকল