১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


মৌলভীবাজারে জামায়াতের ত্রাণ বিতরণ

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান বলেছেন, আকস্মিক বন্যায় মৌলভীবাজার জেলায় য়তির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা, সরকারের বরাদ্দ এলো ৪০ লাখ টাকা; এটা জনগণের সাথে উপহাস ছাড়া আর কিছু নয়। আমরা সরকারের কাছে সাময়িক ত্রাণ চাই না, সমস্যার স্থায়ী সমাধান চাই। তিনি আরো বলেন, প্রতিবছর টানা বৃষ্টি ও পাহাড়ি ঢল নামবে আর সব ঘরবাড়ি, ব্যবসায় প্রতিষ্ঠান ও েেতর ফসল তলিয়ে যাবে এবং মাছ চাষিদের জীবিকা নির্বাহের স্বপ্ন নিঃশ্বেষ হয়ে যাবে আর সরকার দুই-চার বস্তা ত্রাণ পাঠাবে এটা আমরা চাই না। আমরা চাই অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের তি পোষানোর ল্েয সরকারের দ্রুত কার্যকর উদ্যোগ গ্রহণ।
তিনি গতকাল মঙ্গলবার মৌলভীবাজার জেলার বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করে দুর্গত মানুষের খোঁজখবর নেন ও সমবেদনা জানান। মৌলভীবাজার পৌরসভা, রাজনগর ও কুলাউড়া উপজেলার বন্যা দুর্গত মানুষে মধ্যে ত্রাণ সমগ্রী বিতরণকালে তিনি এ বক্তব্য রাখেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় টিম সদস্য দেওয়ান সিরাজুল ইসলাম মতলিব, জেলা আমির মো: আব্দুল মান্নান, জেলা সেক্রেটারি ইঞ্জিনিয়ার মো: সায়েদ আলী, জেলা সহকারী সেক্রেটারি মো: ইয়ামীর আলী, পৌর আমির আলাউদ্দীন শাহ, রাজনগর উপজেলা আমির আবু রাইয়ান শাহিন, কুলাউড়া উপজেলা আমির মাস্টার আব্দুল বারি, সদর উপজেলা আমির সৈয়দ তারেকুল হামিদ, ছাত্রশিবিরের শহর সভাপতি আব্দুল্লাহ আল-মামুন, জেলা সভাপতি আব্দুল মুমিত এবং রাজানুর রহিম ইফতেখার, আব্দুল মুনতাজিম, আয়ূব আলী, ফখরুল ইসলাম ও মুর্শেদ আহমদ চৌধুরী প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে গাজীপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু

সকল