১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ২ কন্যাসহ পিতা নিহত

-

সেলফি তুলতে গিয়ে বাবাসহ দুই মেয়ে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। গতকাল বিকেলে নরসিংদীর পুরান পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো আজিজুর রহমান(৪০), তার মেয়ে তারিন (১৪) ও তুলি (৩)। নিহতরা শহরের বিলাসদী এলাকায় ভাড়া থাকত। তাদের গ্রামের বাড়ি নোয়াখালী।
পুলিশ জানায়, বিকেল আনুমানিক ৬টায় নরসিংদী শহরের বিলাসদী বাড়ি থেকে আজিজুর রহমান তার দুই মেয়েকে নিয়ে ঈদ উপলক্ষে ঘুরতে বের হন। পুরান পাড়া ব্রিজের রেললাইনে ওপরে দাঁড়িয়ে তিনিসহ তার দুই মেয়েকে নিয়ে সেলফি তুলতে দাঁড়ান। ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালী উপকূল ট্রেনটি নরসিংদীর পুরান পাড়া পৌঁছলে তারা বুঝার আগেই ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে আশপাশে লোকজন ও জিআরপি ফাঁড়ির পুলিশ তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ জামায়াতে ইসলামী এখন দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল : মাওলানা রফিক বড়াইগ্রামে ঘাসের জমি থেকে মহিলার লাশ উদ্ধার ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি ফিলিস্তিনে জাতিগত নিধনযজ্ঞ বন্ধে বিশ্ববাসীর প্রতি জামায়াতের আহ্বান নীলফামারীতে অটোচালককে হত্যার ঘটনায় গ্রেফতার ৩ বাংলাদেশের নির্বাচন ও গণতন্ত্র ইস্যুতে যুক্তরাষ্ট্র কি অবস্থান পরিবর্তন করলো?

সকল