০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


স্ত্রী নূরুন্নাহারের আকুতি

নিখোঁজ সামসুল হককে পরিবারের কাছে ফিরিয়ে দিন

- ছবি : সংগৃহীত

বুধবার (৩ এপ্রিল) রাত আনুমানিক ২.৩০ মিনিটের কড়াইলের নিজ বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারী কতিপয় ব্যক্তি আইনজীবী সহকারী মো: সামসুল হককে চোখ বেধে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান না পাওয়ায় পরিবারের পক্ষে গভীর উদ্বেগ-উৎকন্ঠা প্রকাশ করে অবিলম্বে তার স্বামীর সন্ধান ও নিঃশর্ত মুক্তি দাবি করে বিবৃতি দিয়েছেন নিখোঁজ ব্যক্তির স্ত্রী নূরুন্নাহার।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে স্ত্রী নূরুন্নাহার বলেন, ‘তার স্বামী ক্ষুদ্র পেশাজীবী এবং তিনি আইনজীবী সহকারী হিসেবে কাজ করে কোন মতে জীবিকা নির্বাহ করেন। বাবা হারা তার স্বামীর বয়স এখন প্রায় ৩০ বছর। তিনি রাষ্ট্রদ্রোহী বা বেআইনি কোনো কাজে অতীতে কখনো জড়িত ছিলেন না বা এখনো নেই। তিনি সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি এবং তার ১০ মাস বয়সী এক শিশু সন্তানও রয়েছে। সর্বোপরি বিধবা ও বৃদ্ধা মা-ও তার অন্নভূক্ত। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, গত ৩ এপ্রিল রাত আনুমানিক ২.৩০ টায় সময় কড়াইলের বউ বাজার নিজ বাসা থেকে কোনো প্রকার কারণ বা মামলা ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে চোখ বেধে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান মিলছে না। বিভিন্ন থানা ও ডিবি অফিসসহ নানা স্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাকে আটক করার কথা কথা স্বীকার করছেন না। তাই তিনি শিশু সন্তান ও বৃদ্ধা শাশুড়িসহ পরিবারের সদস্যদের নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন এবং ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে রয়েছেন। তাদের জীবন-জীবিকাও হুমকির মুখে পড়েছে। সন্তান নিখোঁজের পর তার শাশুড়িও মানসিক ভারসাম্য হারানোর উপক্রম হয়েছেন।

এমতাবস্থায় একান্ত মানবিক কারণে অনতিবিলম্বে নিখোঁজ মো: সামসুল হকের সন্ধান এবং নিঃশর্ত মুক্তির আকুতি জানিয়েছেন তার স্ত্রী নূরুন্নাহার।

এ ব্যাপারে তিনি মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপিসহ প্রশাসনের সকল স্তরের অন্তরিকতা ও সহযোগিতা কামনা করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement