২৩ মে ২০২৪, ০৯ জৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলকদ ১৪৪৫
`

দ্য ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক বরখাস্ত

সৈয়দ আশফাকুল হক - ফাইল ছবি

দ্য ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হককে বরখাস্ত করেছে ডেইলি স্টার কর্তৃপক্ষ।

আশফাকুলকে দেয়া নোটিশ দ্রুত কার্যকরা হবে বলে জানানো হয়।

মঙ্গলবার দ্য ডেইলি স্টারের ইংরেজি ও বাংলা অনলাইন সংস্করণে বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়।

আসফাকুলের নবম তলার অ্যাপার্টমেন্ট থেকে পড়ে ১৫ বছর বয়সী গৃহকর্মী প্রীতি উরাংয়ের মৃত্যুর দুই মাস পর এই পদক্ষেপ নিল ডেইলি স্টার কর্তৃপক্ষ।

বহুতল ভবনের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এরপর প্রীতিকে খুন করা হয়েছে বলে অভিযোগ করে পরিবার ও স্থানীয়রা। এ ঘটনার পর ওই এলাকায় বিক্ষোভও করেন স্থানীয়রা।

প্রীতির বাবা লোকেশ উরাং পরদিন মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় আশফাকুল ও তার স্ত্রী তানিয়া খন্দকার কারাগারে রয়েছেন। একাধিকবার তাদের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

আশফাকুল ১৯৯৩ সালে পত্রিকাটির ক্রীড়া বিভাগে যোগ দেন এবং ২০১৯ সাল থেকে আজ পর্যন্ত ক্রীড়া সম্পাদক, যুগ্ম বার্তা সম্পাদক, বার্তা সম্পাদক, প্রধান বার্তা সম্পাদক এবং সর্বশেষ নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে সংসদ ভেঙে হঠাৎ নির্বাচনের ঘোষণা ভারতের কোচের পদে গম্ভীরকে এগিয়ে রাখছেন আকরাম ইউরোপীয় তিন দেশের ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতিকে প্রত্যাখ্যান করলেন নেতানিয়াহু মোরেলগঞ্জ বিষাক্ত খাবারে মারা গেল কৃষকের ৩ গরু মিয়ানমারে যুদ্ধের গতিপথ পরিবর্তন করে দিচ্ছে তরুণ বিদ্রোহীরা রাণীনগরে অগ্নিকাণ্ডে স-মিলসহ ৬ দোকান পুড়ে ছাই রাইসির জানাজায় ২০ লাখ মানুষ, আয়াতুল্লাহ খামেনির ইমামতি ওআইসি ও যুক্তরাষ্ট্রের উদ্বেগ বন্ধু রাষ্ট্রের কাছে তথাকথিত এমপিরাও নিরাপদ নয় : ফখরুল হত্যার শিকার এমপির নিখোঁজ হওয়া নিয়ে ধোঁয়াশা আছে : কাদের দুই রাষ্ট্রের বিষয় নয় : পররাষ্ট্রমন্ত্রী

সকল