২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

- ছবি : সংগৃহীত

কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেস লিমিটেডের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে ‘দ্য কক্স টুডে’-তে অনুষ্ঠিত সম্মেলনে অংশ নেন সারা দেশের ২০০ ব্যবসায়ী। যাদের মধ্যে ছিলেন ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সস লিমিটেডের পরিচালনা পর্ষদ সদস্য, অ্যাক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা। সম্মেলনে ইলেকট্রনিক্স ব্যবসার চ্যালেঞ্জ মোকাবিলা করে শীর্ষে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।

ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেস লিমিটেডের আয়োজিত সম্মেলনে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর জনাব সালমান ওবায়দুল করিম, অ্যাক্সেকিউটিভ ডিরেক্টর অবসরপ্রাপ্ত লেফট্যানেন্ট জেনারেল জনাব সাব্বির আহমেদ।

এ সময় অন্যান্যদের মধ্যে প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার জনাব মো: আবু তারিক জিয়া চৌধুরী, চিফ ফাইন্যান্স অফিসার জনাব মো: হাবিবুর রহমান এফসিএ, হেড অফ সেলস জনাব মো: মোশারফ হোসেন রাজিব ও হেড অব সেলস জনাব মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই অনুষ্ঠানে বিভিন্ন প্রান্তের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীরা কক্সবাজারে আসেন। তাদের আগমনে পাঁচ তারকা মানের হোটেল দ্য কক্স টুডে উৎসবে রূপ নেয়। সম্মেলন উপলক্ষে বর্ণিল ব্যানার-ফেস্টুন ও বিশালাকার সুসজ্জ্বিত তোরণে সাজানো হয় পুরো হোটেল প্রাঙ্গন। সম্মেলনে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সস লিমিটেডের বিভিন্ন অঞ্চলের সেরা এরিয়া ম্যানেজার ও ডিস্ট্রিবিউটরদের পুরস্কৃত করা হয়। অনুষ্ঠান শেষে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement