১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরলেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন - ছবি - ইন্টারনেট

সংযুক্ত আরব আমিরাত এবং যুক্তরাজ্যে স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন।

আজ বৃহস্পতিবার সকাল ৮টায় দেশে ফেরেন তিনি।

রাষ্ট্রপতির সফরসূচি অনুযায়ী, রাষ্ট্রপতি ও তার সফরসঙ্গীদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের একটি বাণিজ্যিক বিমান আজ সকাল ৮টায় হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এর আগে গত ৩ মার্চ রাষ্ট্রপতি এমিরেটস এয়ারলাইন্সের একটি নিয়মিত বিমানে আরব আমিরাতে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা ত্যাগ করেন। আমিরাত থেকে রাষ্ট্রপতি মেডিক্যাল চেকআপের অংশ হিসেবে ৬ মার্চ লন্ডনে পৌঁছান।

স্বাস্থ্য পরীক্ষার জন্য এ সফরকালে রাষ্ট্রপতির স্ত্রী ড. রেবেকা সুলতানা, বঙ্গভবনের সচিব ও বঙ্গভবনের সংশ্লিষ্ট কর্মকর্তারা রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের সাথে রয়েছেন।


আরো সংবাদ



premium cement
ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি হোসেনপুরে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ে ৩০ শিক্ষার্থী উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোর দিকে মনোযোগ দিতে পরিবেশমন্ত্রীর আহ্বান হজ কার্যক্রম সহজ করতে ১৬টি ভাষায় ১৫টি সচেতনতামূলক নির্দেশিকা  চীন সফর থেকে কী চান পুতিন? বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয়

সকল