২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নুরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করুন : মুক্তিযোদ্ধা দল

নুরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করুন : মুক্তিযোদ্ধা দল - ছবি : সংগৃহীত

ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নুরকে সময়ের সাহসী সন্তান উল্লেখ করে তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত ও সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান যৌথ বিবৃতিতে এ দাবি জানান।

সরকারকে দেশপ্রেমিক রাজনৈতিক নেতৃবৃন্দের চরিত্র হননের নোংরা খেলা পরিত্যাগ করার আহ্বান জানিয়ে মুক্তিযোদ্ধা দলের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ বিবৃতিতে বলেন, ‘এই নিশিরাতের সরকার হত্যা, গুম, মিথ্যা মামলা দিয়ে রাজনৈতিক কর্মীদের নির্যাতনের যে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে তা স্বাধীনতাপূর্ব পাক সামরিক জান্তাকেও হার মানিয়েছে। তারই ধারাবাহিকতায় আজ ভিপি নূরের উপর এই সরকার খড়কহস্ত হয়েছে।’

আমরা এই পরিস্থিতি উত্তরণে সকল দেশপ্রেমিক রাজনৈতিক নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার উদাত্ত আহ্বান জানান ইশতিয়াক আজিজ ও সাদেক আহমেদ খান।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু

সকল