০৩ ডিসেম্বর ২০২০

নুরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করুন : মুক্তিযোদ্ধা দল

নুরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করুন : মুক্তিযোদ্ধা দল - ছবি : সংগৃহীত

ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নুরকে সময়ের সাহসী সন্তান উল্লেখ করে তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত ও সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান যৌথ বিবৃতিতে এ দাবি জানান।

সরকারকে দেশপ্রেমিক রাজনৈতিক নেতৃবৃন্দের চরিত্র হননের নোংরা খেলা পরিত্যাগ করার আহ্বান জানিয়ে মুক্তিযোদ্ধা দলের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ বিবৃতিতে বলেন, ‘এই নিশিরাতের সরকার হত্যা, গুম, মিথ্যা মামলা দিয়ে রাজনৈতিক কর্মীদের নির্যাতনের যে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে তা স্বাধীনতাপূর্ব পাক সামরিক জান্তাকেও হার মানিয়েছে। তারই ধারাবাহিকতায় আজ ভিপি নূরের উপর এই সরকার খড়কহস্ত হয়েছে।’

আমরা এই পরিস্থিতি উত্তরণে সকল দেশপ্রেমিক রাজনৈতিক নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার উদাত্ত আহ্বান জানান ইশতিয়াক আজিজ ও সাদেক আহমেদ খান।


আরো সংবাদ

ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা (২০৮০৬)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (২০৭৫৮)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (১৭১৮৩)সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১৫৩৭৬)জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক (১২৬৩১)আইএইএ’র বেশিরভাগ পরিদর্শক সিআইএ’র গুপ্তচর : ইরান (৬৫৭৬)বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি (৬৫৫৮)ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা বন্ধ করে ক্ষমা না চাইলে জনগণ জবাব দেবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী (৫৯৮৭)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৪৮৫৩)৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী (৪২২৬)