০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


করোনাভাইরাস : ত্রাণ তহবিলে একদিনের বেতন দেবে ইউজিসি

- সংগৃহীত

মহামারী করোনা ভাইরাসের সংকট মোকাবেলায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) থেকে এক দিনের বেতন দেয়ার ঘোষণা দেয়া হয়েছে। মঙ্গলবার ইউজিসি থেকে এ তথ্য জানানো হয়।

সূত্র জানায়, ইউজিসির চেয়ারম্যান, সদস্যসহ সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের সমপরিমাণ বেতনের অর্থ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়েছে। শিগগিরই অনুদানের এ অর্থ সরকারের নিকট প্রদান করা হবে বলেও জানানো হয়েছে।

জানা গেছে, বাংলাদেশের করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ জমা দিয়েছেন। বেসরকারি পর্যায়ে বিভিন্ন প্রতিষ্ঠানে নানাভাবে অর্থ-ত্রাণ দিয়ে সহায়তা করে আসছে। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা বৈশাখী ভাতার ২০ শতাংশ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ স্কটল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা একক বিতর্ক প্রতিযোগিতায় ফরিদপুরে শ্রেষ্ঠ নুসরাত ক্রিস্টাল প্যালেসের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত ইউনাইটেড জুলাই থেকে স্থায়ী দোকানের মাধ্যমে পণ্য বিক্রি করবে টিসিবি ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী একটি ভ্যানের জন্য হত্যা : জয়পুরহাটে ৩ জনের মৃত্যুদণ্ড

সকল