১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


নিরাপদ সড়ক সপ্তাহে পথসভা

দুর্ঘটনা এড়াতে পথচারীদেরও সতর্ক থাকতে হবে : ইলিয়াস কাঞ্চন

পথসভায় বক্তৃতা করেন ইলিয়াস কাঞ্চন - ছবি : নয়া দিগন্ত

চিত্রনায়ক ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ইলিয়াস কাঞ্চন বলেছেন রাজপথে আর কোনো মৃত্যু দেখতে চাই না। তিনি বলেন, চালক ও পথচারী সবাইকেই সচেতন হবে। চালকদের দক্ষতা অর্জনের পাশাপাশি পথচারীদেরকেও পথ চলার ক্ষেত্রে সতর্ক হতে হবে।

রোববার সকালে রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তায় পঞ্চম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ ২০১৯ ইং (৬-১২ মে) উপলক্ষে আয়োজিত পথসভায় তিনি এ কথা বলেন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ’র পরিচালক (এনফোর্সমেন্ট) আব্দুস সাত্তারের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন বিআরটিএ’র পরিচালক (অপারেশন) শিতাংশু শেখর বিশ্বাস, উপ-পরিচালক শফিকুজ্জামান ভূইয়া প্রমূখ। এছাড়া বিআরটিএ’র তিনটি অঞ্চলের (মিরপুর, ইকুরিয়া ও উত্তরা) উর্ধ্বতন কর্মকর্তারাও পথসভায় বক্তব্য রাখেন।

উল্লেখ্য এবারের বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহের প্রতিপাদ্য বিষয় হচ্ছে ‘জীবন বাচাঁন, আওয়াজ তুলুন’।


আরো সংবাদ



premium cement
বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী

সকল