১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


তরিকুল ইসলামের ইন্তেকালে বিএফইউজে-ডিইউজে’র শোক

-

বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক মন্ত্রী ও বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নেতৃবৃন্দ।

রোববার এক যুক্ত বিবৃতিতে বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ এবং ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম বলেন, সাবেক তথ্যমন্ত্রী তরিকুল ইসলাম ছিলেন গণমাধ্যম ও সাংবাদিকদের সুহৃদ। রাজনীতিবিদ হিসেবেও তিনি ছিলন সৎ, নিষ্ঠাবান ও নিরহংকারী। দেশ ও জাতির প্রতি ছিলেন কমিটেড। স্বৈর সরকারের বিরুদ্ধে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম করতে গিয়ে তিনি নিষ্ঠুর নির্যাতনের শিকার হন। যশোর থেকে একটি দৈনিক প্রকাশ করে তিনি সফল গণমাধ্যম ব্যক্তিত্ব হিসেবেও বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। গভীর দেশপ্রেম তাঁর রাজনীতির মূলমন্ত্র ছিল।

সাংবাদিক নেতারা তাঁর রুহের মাগফিরাত কামনা করেন এবং পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

তরিকুল ইসলাম রাজধানীর একটি হাসপাতালে রোববার ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এর আগে তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল