১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


কৃষিবিদ হাসপাতালের উদ্বোধন

কৃষিবিদ হাসপাতালের উদ্বোধন - সংগৃহীত

সাভার বিরুলিয়ায় রোববার কৃষিবিদ গ্রুপের হাউজিং প্রজেক্ট কৃষিবিদ ওয়েস্ট ভিউতে কৃষিবিদ গ্রুপের সব শেয়ারহোল্ডার ও ডিরেক্টরদের নিয়ে বার্ষিক সাধারণ সভা ২০১৭-১৮ ও কৃষিবিদ হাসপাতালের উদ্বোধন করা হয়েছে।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি গবেষণা ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা মহাপরিচালক, ড. কাজী এম বদরুদ্দোজা। বিশেষ অতিথি ভারতীয় হাইকমিশনের প্রতিনিধি শিশির কুঠারি। প্রধান অতিথি অল্প সময়ে কৃষিবিদ গ্রুপের অগ্রযাত্রার ভূয়সী প্রশংসা করেন এবং পরে তার মিশন ও ভিশন বাস্তবায়নে সফলতা কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে শিশির কুঠারি বলেন, বাংলাদেশের অগ্রযাত্রায় কৃষিবিদ গ্রুপের অনবদ্য অবদান রয়েছে। আপনাদের এই অগ্রযাত্রা আরো সুদৃঢ় হোক সেই প্রত্যাশা করছি। পরে প্রধান অতিথি ড. কাজী এম বদরুদ্দোজা কৃষিবিদ হাসপাতালের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি আব্দুর রউফ, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. মো: রফিকুল ইসলাম সরকার। বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের সাবেক বিজ্ঞানী, কৃষিবিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. আলী আফজাল, কৃষি সম্প্রসারণ অধিদফতরের সাবেক মহাপরিচালক, কৃষি ফাউন্ডেশন এবং কেএমসিএসএলের চেয়ারম্যান কৃষিবিদ মো: তারিক হাসান প্রমুখ। 

বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার ঢাকা মেডিক্যাল কেন্দ্রিক কোনো দালাল থাকবে না : বাহাউদ্দিন নাছিম বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন

সকল