১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


গরুর গুঁতোয় বৃদ্ধার মৃত্যু

গরুর গুতোয় বৃদ্ধার মৃত্যু - নয়া দিগন্ত

রাজধানীর শ্যামপুরে পোস্তগোলা এলাকায় গরুর গুতোয় অজ্ঞাত পরিচয় (৬৫) এক ব্যক্তি নিহত হয়েছেন।  সোমবার বেলা ১২টার দিকে ঘটনাটি ঘটে।

হাসপাতাল পথচারী হাসনাত কবির জানান, পোস্তগোলা ফরিদাবাদ স্কুলের পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ একটি বিশাল দেহের গরু বৃদ্ধকে গুতা মেরে ফেলে দেয়। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার দুপুর ২টার দিকে মৃত ঘোষনা করেন। তিনি জানান, মারা যাওয়া ব্যক্তি ঐ এলকায় ভিক্ষা করতেন।

এপ্রসঙ্গে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) বাবুল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান লাশ মর্গে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
শ্রম আইন সংশোধনে কিছু বিষয়ে নীতি-নির্ধারক পর্যায়ে সিদ্ধান্ত হবে : আইনমন্ত্রী রাণীনগরে অর্থাভাবে দুবাই প্রবাসী যুবকের লাশ দেশে ফেরাতে পারছেন না স্বজনরা আলমডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপা স্ত্রী নিহত হজযাত্রীদের কাছ থেকে কোরবানির টাকা নিলেই ব্যবস্থা যুক্তরাষ্ট্রের হুঁশিয়ারি সত্ত্বেও গাজায় চলছে প্রচণ্ড লড়াই বগুড়ায় স্কুলছাত্রকে বলাৎকারের অভিযোগ প্রথমবারের মতো পাকিস্তান সফর করবে আয়ারল্যান্ড ক্রিকেট দল জীবননগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু ৯৪ দিনেই হাফেজ ৯ বছরের নুসাইব বাংলাদেশের বিশ্বকাপ দলে চমক নেই, আলোচনা আছে নেতানিয়াহুকে গ্রেফতারের আহ্বান মার্কিন কংগ্রেস ওম্যানের

সকল