২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী

ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী -

ইসরাইলের জাতীয় নিরাপত্তাবিষয়ক মন্ত্রী ইতামার বেন গভির অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। শুক্রবার রামলে শহরে তার একটি হামলা থেকে পালানোর সময় তার গাড়ি উল্টে যায়।

পুলিশ জানিয়েছে, দুটি গাড়ি সংঘর্ষে জড়িত ছিল। সামান্য আঘাতপ্রাপ্ত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেন গভিরের অফিস জানিয়েছে, মন্ত্রী ঠিক আচছেন। তবে অধিকতর চিকিৎসার জন্য তাকে কাছের শামির মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। তিনি শুক্রবার রাতটি হাসপাতালে কাটান।

পরে এক বিবৃতিতে জানানো হয়, মন্ত্রীর এক মেয়ে, এক প্রহরী ও গাড়ির চালকও আহত হয়েছে।

পুলিশ দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে।

বেন গভির অফিস পরে দাবি করে, তার গাড়িটি লাল বাতি উপেক্ষা করে ছুটছিল। কারণ তিনি আবর ও ইহুদিদের মিশ্র নগরীতে হুমকির মুখে ছিলেন।

তবে বেন গভিরের গাড়ি আগেও একাধিকবার আইন ভেঙেছে বলে রেকর্ড রয়েছে।

সূত্র : টাইমস অব ইসরাইল


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল