২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

হামাস নেতা হানিয়াহের বোনকে আটক করেছে ইসরাইল

হামাস নেতা ইসমাইল হানিয়াহ - সংগৃহীত

দক্ষিণ ইসরাইলে এক অভিযানে হামাস নেতা ইসমাইল হানিয়াহের বোনকে ইসরাইলি পুলিশ আটক করেছে বলে দাবি করা হয়েছে।

মঙ্গলবার ইসরাইলভিত্তিক সংবাদমাধ্যম দ্যা টাইমস অফ ইসরাইলের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার প্রতিরক্ষা সূত্র জানিয়েছে, হামাস নেতা ইসমাইল হানিয়াহের এক বোনকে উগ্র গোষ্ঠীর অপারেটিভদের সাথে যোগাযোগ এবং সন্ত্রাসী কাজে সমর্থন করার সন্দেহে গ্রেফতার করা হয়েছে।

ইসরাইল পুলিশ একটি বিবৃতিতে বলেছে যে- তারা শিন বেটের সাথে যৌথ অভিযানে ৫৭ বছর বয়সী এক নারীকে গ্রেফতার করেছে যিনি ‘হামাসের একজন সিনিয়র সদস্যের আত্মীয়’ যেটিকে ‘আর্লি ডন’ বলা হয়েছিল।

বিবৃতিতে সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত করা হয়নি, শুধু বলা হয়েছে যে- তিনি দক্ষিণাঞ্চলীয় তেল শেভা শহরের বাসিন্দা, যেখানে অভিযান চালানো হয়েছিল।

দেশটির প্রতিরক্ষা সূত্র নাম প্রকাশ না করার শর্তে কথা বলে নিশ্চিত করেছে যে- ওই নারী হানিয়াহের বোনদের একজন।

চ্যানেল-১২ জানিয়েছে, পুলিশ পরে সন্দেহভাজন ব্যক্তিকে সাবাহ আবাদ আল-সালাম হানিয়েহ বলে শনাক্ত করেছে।
সূত্র : দ্যা টাইমস অফ ইসরাইল


আরো সংবাদ



premium cement
সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন

সকল