২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

পশ্চিম তীরে ৬ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর

পশ্চিম তীরে ৬ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর - ছবি : সংগৃহীত

ইসরাইলি বাহিনী আজ মঙ্গলবার অধিকৃত পশ্চিম তীরের জেনিন নগরীতে অন্তত ছয় ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে। এছাড়া আহত হয়েছে আরো ১১ জন। ফিলিস্তিনি কর্তৃপক্ষের স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

মন্ত্রণালয় জানায়, আহতদের অন্তত দুজনের অবস্থা সঙ্কটজনক।

ইসরাইলি সেনাবাহিনী জানায়, নিরাপত্তা বাহিনী বর্তমানে জেনিন উদ্বাস্তু শিবিরে অভিযান চালাচ্ছে। তারা বিস্তারিত বিবরণ দেয়নি।

প্রত্যক্ষদর্শীরা আল জাজিরাকে জানায়, একটি বাড়ি অবরুদ্ধ করে ভারী অস্ত্র দিয়ে গোলাবর্ষণ করা হয়। সামাজিক মাধ্যমে প্রচারিত ফুটেজে দেখা যায়, সামরিক যানগুলো নগরীতে প্রবেশের সময় হেলিকপ্টার চক্কর দিচ্ছিল।

ইসরাইলি কর্তৃপক্ষ জানায়, নিহত ফিলিস্তিনিদের একজন গত সপ্তাহে হাওয়ারায় অবৈধ বসতির দুই ভাইকে গুলি করার সাথে সম্পৃক্ত ছিল বলে সন্দেহ করা হচ্ছে।

সূত্র : আল জাজিরা

 


আরো সংবাদ



premium cement
‘মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালাবে বাংলাদেশ’ এ বার্তার অর্থ কী রেমিট্যান্স বাড়ায় দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ১৯.৫৩ বিলিয়ন ডলার চট্টগ্রামে ঝুঁকিপূর্ণ পাহাড় ছাড়তে বিদ্যুৎ-পানি-গ্যাস সংযোগ বিচ্ছিন্নের সিদ্ধান্ত রায়গঞ্জে দাদপুর সাহেবগঞ্জ দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ে ঈদ পূর্ণমিলনী ইসরাইলি কারাগারে নিহত ফিলিস্তিনি বন্দীর সংখ্যা বেড়ে ৫৪ : কমিশন খুলনায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু শেখ হাসিনার দিল্লি সফরে যেসব বিষয় আলোচনায় আসতে পারে বাজেট এখনো পাস হয়নি, অনেক কিছু সংশোধন হতে পারে : অর্থমন্ত্রী রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুনর্নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন জামায়াতের দায়িত্বশীলদের দেশ পরিচালনার যোগ্যতা অর্জন করতে হবে : মিয়া গোলাম পরওয়ার বিশ্ব র‌্যাঙ্কিংয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

সকল