২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পশ্চিম তীরে ৬ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর

পশ্চিম তীরে ৬ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর - ছবি : সংগৃহীত

ইসরাইলি বাহিনী আজ মঙ্গলবার অধিকৃত পশ্চিম তীরের জেনিন নগরীতে অন্তত ছয় ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে। এছাড়া আহত হয়েছে আরো ১১ জন। ফিলিস্তিনি কর্তৃপক্ষের স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

মন্ত্রণালয় জানায়, আহতদের অন্তত দুজনের অবস্থা সঙ্কটজনক।

ইসরাইলি সেনাবাহিনী জানায়, নিরাপত্তা বাহিনী বর্তমানে জেনিন উদ্বাস্তু শিবিরে অভিযান চালাচ্ছে। তারা বিস্তারিত বিবরণ দেয়নি।

প্রত্যক্ষদর্শীরা আল জাজিরাকে জানায়, একটি বাড়ি অবরুদ্ধ করে ভারী অস্ত্র দিয়ে গোলাবর্ষণ করা হয়। সামাজিক মাধ্যমে প্রচারিত ফুটেজে দেখা যায়, সামরিক যানগুলো নগরীতে প্রবেশের সময় হেলিকপ্টার চক্কর দিচ্ছিল।

ইসরাইলি কর্তৃপক্ষ জানায়, নিহত ফিলিস্তিনিদের একজন গত সপ্তাহে হাওয়ারায় অবৈধ বসতির দুই ভাইকে গুলি করার সাথে সম্পৃক্ত ছিল বলে সন্দেহ করা হচ্ছে।

সূত্র : আল জাজিরা

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল