২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

পশ্চিম তীরে ৬ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর

পশ্চিম তীরে ৬ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর - ছবি : সংগৃহীত

ইসরাইলি বাহিনী আজ মঙ্গলবার অধিকৃত পশ্চিম তীরের জেনিন নগরীতে অন্তত ছয় ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে। এছাড়া আহত হয়েছে আরো ১১ জন। ফিলিস্তিনি কর্তৃপক্ষের স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

মন্ত্রণালয় জানায়, আহতদের অন্তত দুজনের অবস্থা সঙ্কটজনক।

ইসরাইলি সেনাবাহিনী জানায়, নিরাপত্তা বাহিনী বর্তমানে জেনিন উদ্বাস্তু শিবিরে অভিযান চালাচ্ছে। তারা বিস্তারিত বিবরণ দেয়নি।

প্রত্যক্ষদর্শীরা আল জাজিরাকে জানায়, একটি বাড়ি অবরুদ্ধ করে ভারী অস্ত্র দিয়ে গোলাবর্ষণ করা হয়। সামাজিক মাধ্যমে প্রচারিত ফুটেজে দেখা যায়, সামরিক যানগুলো নগরীতে প্রবেশের সময় হেলিকপ্টার চক্কর দিচ্ছিল।

ইসরাইলি কর্তৃপক্ষ জানায়, নিহত ফিলিস্তিনিদের একজন গত সপ্তাহে হাওয়ারায় অবৈধ বসতির দুই ভাইকে গুলি করার সাথে সম্পৃক্ত ছিল বলে সন্দেহ করা হচ্ছে।

সূত্র : আল জাজিরা

 


আরো সংবাদ



premium cement
সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন

সকল