২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

১১ ইসরাইলি পাইলটকে দেশত্যাগ করার নির্দেশ মিসরের

১১ ইসরাইলি পাইলটকে দেশত্যাগ করার নির্দেশ মিসরের - ছবি : সংগৃহীত

ভিসা ছাড়াই মিসরে অবতরণ করা ১১ ইসরাইলি পাইলটকে দেশত্যাগ করার নির্দেশ দিয়েছে মিসরীয় কর্তৃপক্ষ। ইসরাইলি মিডিয়ায় বৃহস্পতিবার এ খবর প্রকাশিত হয়েছে।

ইসরাইলি দৈনিক মারিভ জানায়, ইসরাইলি পাইলটরা ছোট ছোট বিমানে করে মিসরে অবতরণ করে। তবে 'জাতীয় নিরাপত্তার কারণ' উল্লেখ করে মিসরীয় কর্তৃপক্ষ তাদেরকে চলে যেতে বলে।

মারিভ আরো জানায়, পাইলটরা জ্বালানি ও আবহাওয়া অনুকূলে না থাকায় ফিরতে পারেননি।
পত্রিকাটি আরো জানায়, পাইলটদের নিরাপদ প্রত্যাবর্তনের জন্য ইসরাইলের পররাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে মিসরীয় কর্তৃপক্ষের সাথে।

মন্ত্রণালয় আরো জানিয়েছে, প্রয়োজনীয় ভিসা ছাড়া পাইলটরা মিসরে গিয়ে ভুল করেছেন।
এ ব্যাপারে মিসরীয় কর্তৃপক্ষের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সূত্র : মিডল ইস্ট মনিটর

 


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল