১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রুশ সেনাদের সঙ্গে মার্কিন সেনাদের মারামারি

সিরিয়ায় রুশ সেনাদের সঙ্গে মার্কিন সেনাদের মারামারির ঘটনা ঘটেছে - ছবি : সংগৃহীত

সিরিয়ায় রুশ সেনাদের সঙ্গে মারামারিতে আমেরিকার কয়েকজন সেনা আহত হয়েছে। তবে এসময় দু'পক্ষের মধ্যে কোনো গুলি বিনিময় হয়নি।

দুজন মার্কিন কর্মকর্তার বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স এ খবর জানিয়েছে। তাদের মধ্যে একজন কর্মকর্তা জানান, যেসব সেনা আহত হয়েছে তারা কেউ গুলিবিনিময়ের ঘটনায় আহত হয়নি বরং মারামারিতে আহত হয়েছে।

অন্য এক কর্মকর্তা জানান, সিরিয়ার উত্তরাঞ্চলে গত সপ্তাহে এই সংঘর্ষের ঘটনা ঘটে। তিনি দাবি করেন, মারামারিতে কয়েকজন সেনা সামান্য আহত হয়।

রাশিয়া এবং আমেরিকার সেনাদের এই সংঘর্ষের ভিডিও বুধবার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে ছড়িয়ে পড়ে। এতে দেখা যায়- রাশিয়ার সেনারা তাদের একটি গাড়ি দিয়ে মার্কিন সেনাদের আরেকটি গাড়ি চুরমার করে দিচ্ছে এবং রাশিয়ার হেলিকপ্টার খুব নিচু দিয়ে উড়ে যাচ্ছে।

এই ঘটনা সম্পর্কে মার্কিন সেন্ট্রাল কমান্ড এবং প্রতিরক্ষা সদরদপ্তর পেন্টাগন কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

সূত্র : পার্সটুডে


আরো সংবাদ



premium cement
মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের ইসরাইলের জন্য অস্ত্র বহনকারী ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার

সকল