১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


'ধ্বংসের সময় ঘনিয়ে এসেছে ইসরাইলের'

'ধ্বংসের সময় ঘনিয়ে এসেছে ইসরাইলের' - সংগৃহীত

তেহরানের জুমা নামাজের অস্থায়ী খতিব বলেছেন, ইমাম হুসাইন (আ) ইরান, ইরাক, সিরিয়া, ইয়েমেন ও বাহরাইনের  জনগণের আদর্শ এবং তিনি বিশ্বের মুক্তিকামী মানুষকে পৌরুষত্য ও বীরত্বের শিক্ষা দিয়েছেন। 

ইরানের বিশিষ্ট আলেম মুহাম্মাদ হাসান আবু তোরাবি ফার্দ আজ তেহরানের জুমা নামাজের খোতবায় এই মন্তব্য করেছেন।

তিনি বলেছেন, ইরানের ওপর চাপিয়ে-দেয়া আট বছরের প্রতিরোধ যুদ্ধে আশুরার শিক্ষার প্রতিফলন ঘটেছিল এবং তা লেবানন ও ইরাকের জনগণকে দাম্ভিক ও আধিপত্যকামী শক্তিগুলোর মোকাবেলায় রুখে দাঁড়ানোর শিক্ষা দিয়েছে।

মুহাম্মাদ হাসান আবু তোরাবি ফার্দ ইরানের সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প এবং ইসরাইলের নেতানিয়াহু ও সৌদির বিন সালমানের আচরণ বিশ্লেষণ করে বলেছেন, ইরানের গত ৪০ বছরের ভূমিকা ও অভিজ্ঞতা মার্কিন সরকার আর বিশ্ববাসীর কাছে স্পষ্ট। 

মুহাম্মাদ হাসান আবু তোরাবি ফার্দ প্রতিরোধ অক্ষের ব্যাপারে দখলদার  ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুর উদ্বেগ প্রসঙ্গে বলেছেন, ইসরাইল জানে যে তার ধ্বংসের সময় ঘনিয়ে এসেছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল