৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মেডিক্যাল শিক্ষার্থীকে গুলি : শিক্ষকের ৫ দিনের রিমান্ড

- ছবি - ইন্টারনেট

সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের শিক্ষার্থী আরাফাত আমিন তমালকে গুলি করার ঘটনায় অভিযুক্ত শিক্ষক ডা. রায়হান শরীফের পাঁচ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার দুপুর পৌনে ১২টার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: বিল্লাল হোসেনের আদালতে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসি মো: জুলহাজ উদ্দীন এ তথ্য নিশ্চিত করে বলেন, গত বুধবার (৬ মার্চ) ডা. রায়হান শরীফের বিরুদ্ধে অস্ত্র আইনে দায়ের করা মামলায় অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক ইব্রাহিম হোসেন। সোমবার শুনানি শেষে বিচারক পাঁচ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৪ মার্চ সোমবার বিকেলে শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজে শ্রেণিকক্ষে মৌখিক পরীক্ষা নেয়ার সময় তৃতীয় বর্ষের ছাত্র আরাফাত আমিন তমালের পায়ে গুলি করেন ওই কলেজের কমিউনিটি মেডিসিন বিভাগের প্রভাষক ডা. রায়হান শরীফ। এ সময় ওই শিক্ষকের কাছ থেকে দু’টি বিদেশী পিস্তল, ৮১ রাউন্ড গুলিসহ একাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। এসব ঘটনায় অভিযুক্ত শিক্ষকের গুলিবিদ্ধ শিক্ষার্থীর বাবা আব্দুল্লাহ আল-আমিন হত্যাচেষ্টা মামলায় একটি এবং গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম হোসেন অস্ত্র আইনে অপর একটি মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement