০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


জিজ্ঞাসাবাদে পরীমণির কাছ থেকে যেসব তথ্য পেয়েছে র‌্যাব

জিজ্ঞাসাবাদে পরীমণির কাছ থেকে যেসব তথ্য পেয়েছে র‌্যাব - ছবি : নয়া দিগন্ত

বুধবার অভিনেত্রী পরীমণিকে গ্রেফাতারের পর রতভর জিজ্ঞাবাদ করেছে র‌্যাব। এতে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

র‌্যাবের সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে বৃহস্পতিবার বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, জিজ্ঞাসাবাদের সময় নিজের ভবিষ্যত ক্যারিয়ার নিয়ে শঙ্কা প্রকাশ করেন পরীমণি। এ সময় তিনি কান্নাকাটি করেন।

র‌্যাব কর্মকর্তারা জানান, বুধবার মধ্যরাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ শেষে পরীমণিকে সদর দপ্তরের গোয়েন্দা শাখার একটি কক্ষে রাখা হয়। সেখানে তার সাথে একাধিক নারী র‌্যাব সদস্যরা পাহারায় ছিলেন। সারারাত ঘুমাননি পরীমণি। রাতভর কান্নাকাটি করেছেন।

এক কর্মকর্তা জানান, আটকের পর পরীমণিকে সোজা উত্তরার র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। সেখানে র‌্যাবের গোয়েন্দা শাখার সদস্যরা তাকে মধ্যরাত পর্যন্ত বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছেন। জিজ্ঞাসাবাদে পরীমণি কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। তার সাথে উচ্চবিত্ত ও ধনাঢ্য ব্যবসায়ী, রাজনীতিবিদ ও আইন-শৃঙ্খলা বাহিনীর উচ্চ পর্যায়ের কার কার সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে- তা অকপটে বলতে শুরু করেন।

জিজ্ঞাসাবাদে র‌্যাবের কর্মকর্তারা তার উচ্ছৃঙ্খল জীবন-যাপন, বিপুল পরিমাণ অর্থের উৎস এবং কিছুদিন আগে বোট ক্লাবে ঘটে যাওয়া ধর্ষণের অভিযোগ সম্পর্কেও জানতে চাওয়া হয়। কোনো কোনো প্রশ্নের জবাবে নিশ্চুপ ছিলেন পরী। তবে বেশিরভাগ সময়ই কান্নাকাটি করেছেন।

জিজ্ঞাসাবাদে পরীমণি জানান, এইচএসসি অধ্যয়নকালে ঢাকায় আগমন তার। এখন পর্যন্ত ৩০টি সিনেমায় অভিনয় করেছেন এ নায়িকা।

বৃহস্পতিবার সকালে আবারও তাকে জিজ্ঞাসাবাদ করেন বলে গণমাধ্যমকে জানায় র‌্যাবের সংশ্লিষ্ট সূত্র।

এদিকে বৃহস্পতিবার বিকেল ৫টা ৩০ মিনিটের দিকে পরীমণিকে থানায় হাজির করে র‌্যাব। র‌্যাব সদর দফতর থেকে সংবাদ সম্মেলন শেষে পরীমণি ও নজরুল রাজকে নিয়ে বনানী থানার উদ্দেশে রওনা দেয় র‌্যাব।

পরীমণি এবং রাজের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে। পরীমণির বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হবে। আর নজরুল রাজের বিরুদ্ধে করা হবে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা। সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন।


আরো সংবাদ



premium cement