০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


প্রধানমন্ত্রীকে কটূক্তি, আওয়ামী লীগ নেতার জামিন বহাল

প্রধানমন্ত্রীকে কটূক্তি, আওয়ামী লীগ নেতার জামিন বহাল - ছবি - সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও সরকারবিরোধী অপপ্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মানিকগঞ্জের সিংগাইরের আওয়ামী লীগ নেতা অলি আহমেদ মোল্লার জামিন বহাল রেখেছে আপিল বিভাগ।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনসহ ছয় বিচারপতির আপিল বেঞ্চ বৃহস্পতিবার তার জামিন বহাল রাখে। আদালতে আসামির পক্ষে শুনানি করেন মোতাহার হোসেন সাজু। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ।

পরে আইনজীবী মোতাহার হোসেন সাজু বলেন, ‘প্রতিপক্ষের লোকজন অলি আহমেদ মোল্লাকে ষড়যন্ত্রমূলকভাবে এই মামলায় ফাঁসিয়েছে। এ মামলায় হাইকোর্ট জামিন দিয়ে দেয়।

‘কিন্তু রাষ্ট্রপক্ষ জামিন বাতিলের জন্য আপিল দায়ের করলে আপিল বিভাগ তাদের আবেদনটি আজকে (বৃহস্পতিবার) খারিজ করে দেন। ফলে তার জামিন বহাল থাকল।’

গত ২২ এপ্রিল প্রধানমন্ত্রীকে কটূক্তি ও সরকারবিরোধী অপপ্রচার করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মানিকগঞ্জের সিংগাইরের আওয়ামী লীগ নেতা অলি আহমেদ মোল্লাকে (৫০) গ্রেফতার করে পুলিশ। সিংগাইর উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক মো. টিপু সুলতান বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

গ্রেপ্তার অলি আহমেদ মোল্লা সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য। তিনি ওই ইউনিয়নের পূর্বভাকুম গ্রামের পরলোকগত হাজি সিদ্দিক মোল্লার ছেলে।

অলি নিজ নামের ফেসবুক আইডি ‘অলি আহমেদ মোল্লা’ থেকে বিভিন্ন সময় সরকারবিরোধী অপপ্রচার চালিয়েছেন বলে অভিযোগ আসে। পুরে পুলিশ তাকে গ্রেফতার করে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল