২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাবি ছাত্রীর পর্নোগ্রাফি মামলায় প্রকৌশলীর কারাদণ্ড

-

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রীর পর্নোগ্রাফি মামলায় এক প্রকৌশলীকে সাত বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে এক লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে আরো দুই মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাজশাহীর মুখ্য মহানগন হাকিম আদালতের বিচারক শাহ মোহাম্মাদ জাকির হাসান এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত পার্থ প্রতীম ঘোষ (৩০) নগরীর মতিহার থানার অক্ট্রয় মোড় এলাকার প্রবীর কুমারের ছেলে। তিনি ঢাকার আহসানুল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স বিভাগ থেকে পাস করে ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোঃ মনিরুজ্জামান জানান, ২০১৫ সালে রাবির ওই ছাত্রীর সাথে পার্থ সম্পর্ক গড়ে তুলেন। এরপর তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করেন। সেই ছবি দেখিয়ে তিনি মেয়েটির বাবার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। কিন্তু টাকা দিতে অস্বীকার করায় ওই ভিডিও ও ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দেন তিনি।

এ ঘটনায় ওই বছরের ২২ ডিসেম্বর নগরীর বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ছাত্রী।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল