০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সিনহা হত্যা মামলাকে ‘অবৈধ’ দাবি করে রিভিশন আবেদন

সিনহা হত্যা মামলাকে ‘অবৈধ’ দাবি করে রিভিশন আবেদন - ছবি : সংগৃহীত

অবসর প্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ হত্যাকাণ্ডের পর বোন শারমিন শাহরিয়ার ফেরদৌসের করা হত্যা মামলাটি অবৈধ দাবি করে রিভিশন আবেদন করেছেন আসামি পক্ষের আইনজীবী।

রোববার কক্সবাজার জেলা দায়রা জজ আদালতে আবেদনটি করেন অ্যাডভোকেট মাসুদ সালাহ উদ্দিন।

ওই আবেদনে তিনি উল্লেখ করেন, সিনহার বোনের দায়ের করা মামলাটির পুরো বিচার প্রক্রিয়া পরিচালিত হচ্ছে আইনের ২০৫ডি সেকশনকে অনুসরণ না করে। ফলে সিনহা হত্যাকাণ্ডের বিচার সুষ্ঠু ও ন্যায়বিচার প্রতিষ্ঠা নিয়ে সন্দেহ আছে।বিচারকার্য সঠিক ধারায় নিয়ে যেতে হলে ২০৫ডি সেকশন অনুসরণ করার আবেদন করেন তিনি।

সিনহা হত্যা মামলার বিরুদ্ধে আসামি পক্ষের রিভিশন আবেদনের শুনানির জন্য ২০ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের কেজরিওয়ালের জামিনের সম্ভাবনায় আশা দেখছে বিরোধী জোট ব্যাটে-বলে দারুণ নৈপুণ্যে সহজ জয় বাংলাদেশের কারামুক্ত মামুনুল হকের মামলা সম্পর্কে যা জানা যাচ্ছে চাকরি জাতীয়করণসহ ২ দাবি গ্রাম পুলিশের টেকনাফে চেয়ারম্যান প্রার্থীর সমাবেশ লক্ষ্য করে গুলিবর্ষণ আবারো বৃষ্টিতে বন্ধ খেলা

সকল