০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


দৈনিক সংগ্রামের সম্পাদক ৩ দিনের রিমান্ডে

দৈনিক সংগ্রামের সম্পাদক ৩ দিনের রিমান্ডে - ছবি : নয়া দিগন্ত

দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শনিবার বিকেলে ঢাকা সিএমএম আদালত নং ৩৫-এর বিজ্ঞ বিচারক মো. মামুনুর রশিদ এই আদেশ দেন।

তার বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় আইসিটি বা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। মামলা নম্বর ২৪১২১২। আইসিটির ২১/৩১/৩৫ নং ধারায় এবং দণ্ডবিধির ১২৪(ক) ধারায় এই মামলা করা হয়েছে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর মগবাজারে অবস্থিত দৈনিক সংগ্রাম পত্রিকায় একদল যুবক হামলা চালায়। ওই সময়  সংগ্রাম সম্পাদককে থানায় নিয়ে যাওয়া হয়। পরে তাকে মামলায় গ্রেফতার দেখানো হয়। ওই মামলায় আজ তাকে আদালতে হাজির করা হয়।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল