১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


অভিনেত্রী অহনা আহতের ঘটনায় গ্রেফতার ট্রাক চালকের জবানবন্দি

- ছবি : সংগৃহীত

মডেল ও অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার ট্রাক চালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। রোববার বিকালে উত্তরা-পশ্চিম থানায় দায়ের করা এক মামলায় ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমানের আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় ওই চালক।

জানাগেছে, মামলাটির তদন্ত কর্মকর্তা উত্তর পশ্চিম থানার এস আই হুমায়ুন কবীর ট্রাক চালককে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন জানান। জবানবন্দি রেকর্ড শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত শনিবার সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে আসামি সুমন মিয়াকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। গত শুক্রবার আশুলিয়া থেকে চালকের সহকারী রোহানকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পরদিন শনিবার সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

উল্লেখ্য গত ৯ জানুয়ারি ভোর ৪টায় শুটিং শেষে বাসায় ফেরার পথে উত্তরার ৭নম্বর সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ওই ট্রাকটি বেপরোয়া গতিতে এসে অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে সে তা না শুনে তর্কে লিপ্ত হয়। এরপর অহনা ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেয়। ট্রাকচালক সজোরে ব্রেক কষলে অহনা সিটকে রাস্তায় পড়ে যান। স্থানীয়রা আহত অবস্থায় অহনাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলের হাড় সরে গেছে ও শরীরের বিভিন্নস্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ



premium cement
লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা ভোটে জেতার ৬ মাসের মধ্যেই আজাদ কাশ্মিরকে ভারতের অংশ বানাতে চান যোগী পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই

সকল