১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার

-

মহানবী সা:-কে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় রংপুরের বদরগঞ্জে জয়ন্ত কুমার (১৬) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে তাকে পৌরশহর থেকে গ্রেফতার করা হয়।
বদরগঞ্জ থানার ওসি লতিফ মিয়া জানান, গ্রেফতার করা জয়ন্ত কুমার পৌরশহরে ৫ নম্বর ওয়ার্ডের কৈলাশপাড়া গ্রামের বাবলু কুমারের ছেলে। গতকাল বুধবার জয়ন্ত তার নিজ ফেসবুক আইডিতে হজরত মুহাম্মদ সা:-এর খাবার, ইসলামে হারাম এক প্রাণীর সাথে তুলনা করে পোস্ট দেয়। ওই পোস্ট ফেসবুকে ভাইরাল হয়ে গেলে উত্তেজিত জনতা পৌরশহরে উপজেলা পরিষদের ফটকের সামনে থেকে অভিযুক্ত জয়ন্ত পানের দোকানে ভিড় জমান। আগেই টের পেয়ে জয়ন্ত দোকান বন্ধ রেখে পালিয়ে যায়। উত্তেজিত জনতা তাকে গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ করেন। পরে বদরগঞ্জ থানা পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি শান্ত করে। ঘটনার কিছুক্ষণ পর জয়ন্তকে মিরাপাড়া থেকে গ্রেফতার করা হয়।
ওসি আরো জানান, জয়ন্তকে গ্রেফতার করে থানায় নিয়ে আসায় পরিস্থিতি স্বাভাবিক। তাকে রাতেই কারাগারে পাঠানো হচ্ছে।
জয়ন্ত নিজেকে পৌর ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচয় দেয় তার ফেসবুক আইডিতে।
তবে বদরগঞ্জ পৌরসভার ছাত্রলীগের সভাপতি শাকিল হোসেন বলেন, প্রিয় নবী নিয়ে কটূক্তি করা ছাত্রলীগ কর্মীর দলীয় কোনো পদপদবি নেই। ব্যক্তির অপকর্মের দায় সংগঠন নেবে না।

 


আরো সংবাদ



premium cement
নির্বাচনী শোভাযাত্রায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যুবক নিহত ‘লাজুক’ স্বভাবের ভেলুপিল্লাই প্রভাকরণ যেভাবে শক্তিশালী গেরিলা বাহিনী গড়ে তুলেছিলেন যুক্তরাষ্ট্রের অভিবাসন আদালত কিছু অভিবাসীকে দ্রুত বহিষ্কার করতে চায় হামলা জোরদার করতে পারে রাশিয়া : জেলেনস্কি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে লরি, শিশুসহ নিহত ২ ভৈরবে র‍্যাব হেফাজতে নারী আসামির মৃত্যু চবিতে বহিরাগতদের বিরুদ্ধে অভিযান, ৩০ মোটরসাইকেল জব্দ দুর্ভিক্ষের কারণে সুদানে মানবিক সঙ্কট নিয়ন্ত্রণের বাইরে ফিলিস্তিনি ভূখণ্ডে কোনো বিদেশী সামরিক উপস্থিতি মানব না : হামাস ৩ লাশ উদ্ধারের নেতানিয়াহুর দাবিতে সন্তুষ্ট নয় ইসরাইলিরা কিডনির ‘নীরব ঘাতক’ উচ্চ রক্তচাপ!

সকল