০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


চকরিয়ায় ট্রেনের দুই বগি লাইনচ্যুত যোগাযোগ বন্ধ

-

চট্টগ্রাম-কক্সবাজার রেললাইনের চকরিয়ায় উপজেলার ডুলাহাজারা স্টেশনের পাশে ঈদ উপলক্ষে দেয়া বিশেষ ট্রেনের ইঞ্জিনসহ দুটি বগি লাইনচ্যুত হয়েছে। তবে এতে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। তবে এ রুটে ট্রেন চলাচল এখনো বন্ধ রয়েছে। সচল করার জন্য কাজ চালিয়ে যাচ্ছেন রেলওয়ের সংশ্লিষ্টরা। বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০টার দিকে লাইনচ্যুতির ঘটনা ঘটে।
কক্সবাজার রেলস্টেশনের মাস্টার গোলাম রাব্বানী বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান- ঈদ উপলক্ষে দেয়া বিশেষ ট্রেন-০৯ সকাল ৭টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসে। ১১ বগির কক্সবাজারগামী এ ট্রেনটি সকাল ১০টার দিকে চকরিয়ার ডুলাহাজারা রেলস্টেশনের কাছে এসে দুর্ঘটনায় পতিত হয়। এ সময় বিশেষ ট্রেনটির ইঞ্জিনের শেষের দুটি বগি লাইনচ্যুত হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি এবং দুর্ঘটনার পর থেকেই লাইনচ্যুত ইঞ্জিন ও দুটি বগি সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করার কার্যক্রম চলমান রয়েছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, কক্সবাজারগামী বিশেষ ট্রেনের ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়েছে, তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। দুর্ঘটনার পর পুলিশের একটি টিম ঘটনাস্থলেই রয়েছে।

 


আরো সংবাদ



premium cement