২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
সিটি করপোরেশন নির্বাচন

কেসিসিতে তপ্ত গরমেও প্রার্থীদের গণসংযোগ

-

বাকযুদ্ধ, পাল্টাপাল্টি কথা, কুশল বিনিময় আর অঙ্গীকার নিয়ে তপ্ত গরমেও প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। প্রচার-প্রচারণার সময় কমে আসায় ৩১টি ওয়ার্ডজুড়ে পাঁচ মেয়র আর ১৭৫ কাউন্সিলর প্রার্থীর গণসংযোগ চলছে সকাল-সন্ধ্যা। বিরতণ হচ্ছে ভোটারদের ভোটার স্লিপ।
আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী তালুকদার আবদুল খালেক বুধবার সকালে নগরীর হাদিস পার্কে প্রাতঃ ভ্রমণকারী ক্লাবগুলোর সাথে মতবিনিময় এবং ২৮ ও ২৯ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ ও সুধীজনদের সাথে মতবিনিময় করেন। এরপর তিনি মহিরবাড়ী খালপাড়, ফরিদ মোল্লা মোড় টুটপাড়া, ট্যাংব রোড, হাজী মহসিন রোড, রূপসাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।
জাতীয় পার্টির মেয়র প্রার্থী শফিকুল ইসলাম মধু বুধবার নগরীর ময়লাপোতা মোড়, ডালমীল মোড়, পৈপাড়া, বানরগাতী বাজারসহ ১৯, ২৫ ও ২৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় বলেন, ইশতেহারের নামে বড় ফর্দ দিয়ে লাভ কী? কথায় কাজে মিল থাকতে হবে। নির্বাচনের সময় বড় একটি ফর্দ ধরিয়ে দেয়া হয় ইশতেহারের নামে অথচ নির্বাচনের পরে আর কাজ শেষ হয় না। এবারে ভোটের মাধ্যমে জনগণ তার জবাব দেবে।
ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার প্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল নগরীর ২১ ও ২৩ এবং বিকেলে ১৪ ও ১৬ নং ওয়ার্ডের নগর ভবন, কেসিসি মার্কেট, পোস্ট অফিস, পিকচার প্যালেস, নিক্সন মার্কেট, বয়রা বাজার, রেজিস্ট্রি অফিসসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি বলেন, বারংবার মুখোরোচক স্লেøাগানের ধোকায় আমরা আর কতবার নিপতিত হবো। এ থেকে আমাদের সরে আসতে হবে।
এ দিকে খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনের ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) হবে। এ জন্য প্রয়োজনীয় সংখ্যক ইভিএম ইতোমধ্যে খুলনায় পৌঁছেছে বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার মো: আলাউদ্দীন। বর্তমানে সকলকেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপনের কাজ চলছে।


আরো সংবাদ



premium cement