১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪২৯, ১২ জিলহজ ১৪৪৫
`

লালমনিরহাটে চালের বস্তায় মিলল ৩৮ লাখ টাকা

-

লালমনিরহাট জেলার সদর উপজেলায় তিস্তা টোল প্লাজায় তল্লাশির সময় ঢাকাগামী একটি বাসের লকারে চালের বস্তায় রাখা ৩৮ লাখ টাকা আটক করেছে পুলিশ।
এ ঘটনায় সন্দেহজনক মমিনুর ইসলামকে (৩২) আটক করা হয়েছে। তার বাড়ি কুড়িগ্রাম জেলার উলিপুরের কিশামত গ্রামে। গতকাল রোববার দুপুরে তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় নিয়মিত তল্লাশির করে চালের বস্তা টাকা উদ্ধার করে পুলিশ।
কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের ওই বাসটিকে টোল প্লাজায় নিয়মিত তল্লাশি করাকালীন একটি চালের বস্তা সন্দেহজনক মনে হয়। উপস্থিত পুলিশ সদস্যরা বস্তা খুলে ভালোভাবে তল্লাশি চালিয়ে বস্তার ভেতর থেকে ৩৮ লাখ টাকা জব্দ করা হয়।
চালের বস্তায় টাকা উদ্ধারের পর আটককৃত ওই ব্যক্তি দাবি করেন, মামার কনস্ট্রাকশন কাজের লেনদেনের টাকা নিয়ে ঢাকা যাচ্ছিল। পুলিশ তার বক্তব্য যাচাই-বাছাই করা হচ্ছে।
লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, চালের বস্তায় সন্দেহজনক ৩৮ লাখ টাকা জব্দ করা হয়েছে। এ সময় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তিস্তায় ২৬ যাত্রী নিয়ে নৌকাডুবি, নিখোঁজ ৮ শাজাহানপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নারী নিহত ব্যক্তিগত চেম্বার থেকে শরীয়তপুর জেলা বিএনপি নেতার ঝুলন্ত লাশ উদ্ধার ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে বিরূপ মন্তব্য করায় হিন্দু যুবক গ্রেফতার এএইচএফ কাপ হকিতে বাংলাদেশের পুরুষদের তৃতীয় জয়, নারী দলের প্রথম হার নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড দেড়যুগ পর ‘সুপার এইট’ খেলতে নামছে বাংলাদেশ বাগেরহাটে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু, আহত ১ বন্যায় মৌলভীবাজারের ২ লাখ মানুষ পানিবন্দী প্রাণিসম্পদ অধিদফতরের কর্মকর্তা সেই আজিজুল সাময়িক বরখাস্ত পৃথিবীর উদ্বাস্ত সমস্যা আজো ভয়াবহ ও অমানবিক : মির্জা ফখরুল

সকল