১৭ জুন ২০২৪
`
মুক্তির আকুতি স্ত্রীর

মগবাজারের বাসা থেকে ডিবি পরিচয়ে তুলে নেয়ার পর সন্ধান নেই ইউসুফ আলীর

-

ঢাকার মগবাজারের সোনালীবাগের বাসা থেকে গত শুক্রবার রাত পৌনে ১১টায় ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাধারী পাঁচ-সাতজন ব্যক্তি একটি প্রকাশনা সংস্থার কর্মকর্তা ইউসুফ আলী মোল্লাকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান পাচ্ছে না পরিবার। এ ঘটনায় গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করে নিখোঁজ ব্যক্তির স্ত্রী নূরুন্নাহার মাহবুবা অবিলম্বে তার স্বামীর সন্ধান ও নিঃশর্ত মুক্তি দাবি করে গতকাল এক বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে নূরুন্নাহার মাহবুবা বলেন, তার স্বামী একজন পেশাজীবী এবং তিনি একটি প্রকাশনা সংস্থায় চাকরি করে জীবিকা নির্বাহ করেন। তার বয়স এখন প্রায় ৫০ বছর। তিনি রাষ্ট্রদ্রোহী বা বেআইনি কোনো কাজে অতীতে কখনো জড়িত ছিলেন না বা এখনো নেই। উপরন্তু তিনি বেশ কিছুদিন ধরে নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছেন। তিনি সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি এবং তার তিন ছেলে ও এক মেয়ে শিশু সন্তান রয়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, গত ৫ মে শুক্রবার ঢাকার মগবাজারের সোনালীবাগের বাসা থেকে কোনো প্রকার কারণ ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান মিলছে না। তার বিরুদ্ধে অতীতে কোনো মামলা ছিল না বা এখনো নেই। স্থানীয় থানা ও ডিবি অফিসসহ বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাকে আটক করার কথা স্বীকার করছে না। এ কারণে আমি সন্তান-সন্ততিসহ পরিবারের সদস্যদের নিয়ে চিন্তিত হয়ে পড়েছি এবং ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে রয়েছি।
বিবৃতিতে নূরুন্নাহার মাহবুবা একান্ত মানবিক কারণে অবিলম্বে নিখোঁজ ইউসুফ আলী মোল্লার সন্ধান এবং নিঃশর্ত মুক্তির আকুতি জানিয়েছেন। এ ব্যাপারে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপিসহ প্রশাসনের সর্বস্তরের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেছেন।


আরো সংবাদ



premium cement