২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ক্রেতা টানছে দেশীয় ব্র্যান্ডের বাহারি পোশাক

ঈদ বাজার
-


ঈদ সামনে রেখে ক্রেতা টানছে দেশীয় ব্রান্ডের বাহারি সব পোশাক। এর মধ্যে রয়েছে আড়ং, অঞ্জনস, রঙ, সাদাকালো, দেশী দশ, ক্র্যাফট, দেশাল, নিপুণ, বিবিয়ানা, নাগোরদোলা, বাংলার মেলা ও সৃষ্টি। তারা নিয়ে এসেছে নারী, পুরুষ শিশুসহ সব শ্রেণী বয়সীদের জন্য নানান ডিজাইনের পোশাক।


এক সময় ঈদের আগে বাজারে ভিনদেশী পোশাকের আধিপত্য ছিল। ক্রেতাদের আগ্রহও থাকতো সেসব পোশাকে। এখন ঠিক তার উল্টোচিত্র। ঈদ কিংবা যেকোনো উৎসব ঘিরে দেশীয় ফ্যাশন হাউজগুলোতে থাকছে জমকালো আয়োজন। ক্রেতার আগ্রহের শীর্ষেও দেশীয় পোশাক।
‘রঙ বাংলাদেশ’। এবার পাখির রঙকে প্রাধান্য দিয়ে ‘রঙ’ এনেছে বাহারি ‘কম্বো কালেকশন’। পাখির পালক ফুটিয়ে তোলা হয়েছে পোশাকে। ঈদ ও পহেলা বৈশাখকে সামনে রেখে সব ধরনের নতুন পোশাক রয়েছে রঙের আউটলেটে। এবার ‘রঙ’ এনেছে ওয়ান পিস কামিজ, থ্রি পিস, তাঁতের শাড়ি, হাফ সিল্ক শাড়ি, কটন শাড়ি, টি-শার্ট, পাঞ্জাবিসহ আরো অনেক পণ্য।
অঞ্জনসের সবচেয়ে বেশি আকর্ষণ সিরিজ কালেকশনে। যেখানে একই পরিবারের তিন বা চার সদস্যের নারী-পুরুষের জন্য একই রঙের পোশাক। সাত হাজার টাকা থেকে ১৩ হাজার টাকার মধ্যে সিরিজ পোশাক মিলছে। অঞ্জনস-এর ব্র্যাঞ্চ ম্যানেজার এম কাউসার আহমেদ বলেন, ক্রেতার পছন্দকে প্রাধান্য দিয়ে আমরা পোশাক এনেছি। এখানে ক্রেতার সাড়াও ভালো মিলছে।


রঙে মিলছে ১২০০ টাকা থেকে ১০ হাজার টাকার বিভিন্ন ধরনের শাড়ি। এর মধ্যে মসলিন শাড়ি ১০ হাজার থেকে ৩০ হাজার টাকা, কামিজ এক হাজার ৩০০ টাকা থেকে চার হাজার টাকা, থ্রি পিস (বৈশাখ) দুই হাজার টাকা থেকে তিন হাজার ৪০০ টাকা, থ্রি পিস (ঈদ কালেকশন) দুই হাজার ৬০০ টাকা থেকে ছয় হাজার ৪০০ টাকা।
এছাড়া ‘অঞ্জনস’ লালকে বেশি প্রাধান্য দিয়ে বাহারি পোশাক নিয়ে এসেছে। রয়েছে সাদা, লাল-মেরুন ও মিশ্র রঙের পোশাকের পণ্য। থ্রি পিস রয়েছে এক হাজার ৯০০ টাকা থেকে ১০ হাজার টাকার মধ্যে, পাঞ্জাবি এক হাজার ৪৬০ টাকা থেকে পাঁচ হাজার টাকা, ছোটদের বিভিন্ন পোশাক রয়েছে ৬৫০ টাকা থেকে দুই হাজার টাকার মধ্যে।
অন্যদিকে সাধ ও সাধ্যের মধ্যে পোশাক এনেছে কে ক্র্যাফটও। এছাড়া সব বয়সীদের জন্য বাহারি পোশাক এনেছে দেশী দশের ব্র্যান্ড দেশাল, নিপুণ, বিবিয়ানা, নাগোরদোলা, বাংলার মেলা ও সৃষ্টি।


লাইফস্টাইল ব্র্যান্ড ‘রেঞ্জ’ এনেছে নজরকাড়া ডিজাইন ও গুণগত মানের পোশাক। প্রতিষ্ঠানটি জানিয়েছে, সব শ্রেণীর ক্রেতার ক্রয়ক্ষমতা বিবেচনা করেই এবারের ঈদ আয়োজন করেছে রেঞ্জ। বরাবরের মতোই ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতার ক্রয় ক্ষমতার বিষয়টিকে প্রাধান্য দেয়া হয়েছে।
নতুন কালেকশনে রয়েছে ছেলেদের পাঞ্জাবি, কাবলি, শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট ইত্যাদি। এছাড়াও ঈদ আয়োজনে রয়েছে মেয়েদের পাশাপাশি বাচ্চাদের জন্যও এক্সক্লুসিভ সব পোশাক। বাবা-ছেলেদের কথা মাথায় রেখে রেঞ্জ এই ঈদে নিয়ে এসেছে এক্সক্লুসিভ কিছু কম্বো কালেকশন।
রাজধানী ঢাকাসহ রেঞ্জের ৬টি আউটলেট (যমুনা ফিউচার পার্ক, বনশ্রী (ঢাকা), বরিশাল, সিলেট, রাজশাহী, টাঙ্গাইল) এ ছাড়াও অনলাইনে অর্ডার করা যাবে। অনলাইন অর্ডারে সকল পণ্যে থাকছে ফ্ল্যাট ১৫ শতাংশ ডিসকাউন্ট, সাথে ফ্রি ডেলিভারি।

 


আরো সংবাদ



premium cement