২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

সিলেটে স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত

অন্যান্য স্থানে নিহত আরো ৫
-

সিলেটে স্বামী-স্ত্রী, চট্টগ্রামে বিশ্ববিদ্যায় শিক্ষকসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন।
সিলেট ব্যুরো ও গোলাপগঞ্জ সংবাদদাতা জানান, জেলার গোলাপগঞ্জে পিকআপভ্যান চাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল সকালে সিলেট-জকিগঞ্জ সড়কে উপজেলার রাণাপিং ইউপির মিনা সেন্টারের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের বাসিন্দা লুৎফুর রহমান (৭০), তার স্ত্রী জেলি বেগম (৬০) ও জকিগঞ্জ উপজেলার কালীগঞ্জ ইউনিয়নের তুপখানা গ্রামের রাজমিস্ত্রি ইউনুস মিয়া (২৮)। লুৎফুর রহমান চারখাই ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিয়ানীবাজার থেকে যাত্রীবাহী অটোরিকশাটি সিলেটের দিকে যাওযার পথে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা পিকআপের ধাক্কায় দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত আরো এক যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা জানান, যশোরের ঝিকরগাছা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল যুবদল নেতাসহ দুইজন নিহত হয়েছেন। নিহতদের একজন ঝিকরগাছা পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক ও ঝিকরগাছা বাজারে কাঁচামাল আড়ৎ ব্যবসায়ী হাসানুল কবির রেজা ওরফে হাসান (৩৮)। নিহত অন্যজনের নাম শিহাব হোসেন (১৪)। প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ভ্যানযোগে যুবদল নেতা হাসান তার নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে যাচ্ছিলেন। ওই একই ভ্যানে থাকা অন্য এক যাত্রীকে বাসস্ট্যান্ডে নামিয়ে ভ্যানচালক ভ্যান ঘোরানোর সময় বেনাপোল থেকে ছেড়ে আসা যশোরগামী একটি ট্রাকের ধাক্কায় উভয়েই রাস্তায় ছিটকে পড়েন। এ সময় হাসান ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ ট্রাকটিকে জব্দ করেছে। অপরদিকে, গতকাল দুপুরে গদখালী থেকে পানিসারা যাওয়ার পথে নিমতলা এলাকায় বালুভর্তি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক শিহাব হোসেন নিহত হন। নিহত শিহাব ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের কুমড়ি গ্রামের বজলু শেখের ছেলে। খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রামের বাঁশখালীতে দাওয়াত খেয়ে গত শুক্রবার বিকেলে মোটরসাইকেলে এক বন্ধুকে সাথে নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আকিব উদ্দিন আল হাসান (২০) নামে অনার্স প্রথম বর্ষের এক ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় তার বন্ধু মানিক (২৪) গুরুতর আহত হন। চট্টগ্রাম-বাঁশখালী-আনোয়ারা পিএবি সড়কের শীলকুপ নাপোড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আকিব উপজেলার গণ্ডামারা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেহের আলি বাড়ির নজরুল ইসলামের ছেলে। গুরুতর আহত মানিক বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার বাড়ি একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের হলেও তার বাবার নাম নুরুল আলম।
মির্জাগঞ্জ (পটুয়াখালী) সংবাদদাতা জানান, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মহিষকাটা বাজারের দক্ষিণ পাশের সড়কে গতকাল সকালে গাছ বহনকারী নসিমন উল্টে মিরাজ খান (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত মিরাজ উপজেলার মাধবখালী ইউনিয়নের নতুন শ্রীনগর গ্রামের মো: মিলন খানের ছেলে। এ ঘটনায় নসিমন চালক আমিনুল ইসলামও (২২) গুরুতর আহত হন। তাকে বাকেরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, নছিমনটি বাজার সংলগ্ন একটি স’মিলে আসার পথে ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। মিরাজ নসিমনের গাছের গুঁড়ির ওপরে বসা ছিলেন।
সিরাজগঞ্জ সংবাদদাতা জানান, জেলার কামারখন্দে ব্যাটারিচালিত ভ্যানের চাপায় রুখসানা খাতুন নামে সাত বছরের এক শিশু নিহত হয়েছে। গতকাল দুপুরে উপজেলার চর কামারখন্দ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটি ভ্যানচালক রফিকুল ইসলামের মেয়ে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রুখসানা বাড়ির সামনের সড়ক পার হতে গিয়ে ব্যাটারিচালিত ভ্যানের নিচে চাপা পড়ে। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement