২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফেনীতে দুই সহোদরসহ বিভিন্ন স্থানে নিহত ৭

-

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী শহরতলীর দেবীপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর নিহত হয়েছেন। এ ছাড়া ময়মনসিংহের গফরগাঁওয়ে দুই নারীসহ দেশের বিভিন্ন স্থানে নিহত হয়েছেন আরো পাঁচজন। আহত হয়েছেন আরো অনেক ব্যক্তি। তারা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।
ফেনী অফিস জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী শহরতলীর দেবীপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে দুই সহোদর নিহত ও চালকসহ অপর দুইজন আহত হয়েছেন। গতকাল শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ঢাকা থেকে চট্টগ্রামে যাওয়ার পথে দেবীপুর এলাকার ফেনী প্রাইভেট হাসপাতাল সংলগ্ন স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দুই সহোদর তুষার (৪০) ও বিপ্লব (৩২) নিহত হন। তারা চট্টগ্রামের মিরসরাই এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। মহিপাল হাইওয়ে থানার ওসি মো: জাকির হোসেন দুর্ঘটনায় দুই সহোদর নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।
গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের গফরগাঁওয়ে লরির চাপায় অটোরিকশার দুই নারী যাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় অপর এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার সকালে গফরগাঁও-ভালুকা আঞ্চলিক মহাসড়কে ধোপাঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া গ্রামের রফিকুল ইসলাম রউফের স্ত্রী মাজেদা খাতুন (৫৫) ও চরআলগী ইউনিয়নের চরকামারিয়া ভাটিপাড়া গ্রামের মৃত মিয়া হোসেনের স্ত্রী বকুলা বেগম (৪৫)। দুর্ঘটনার পর লরির চালক পলাতক রয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালে পুখুরিয়া গ্রামের মাজেদা খাতুন অটোরিকশায় গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথে অটোরিকশার যাত্রীরা ধোপাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অটো থেকে নেমে ভাড়া পরিশোধের সময় পেছন থেকে একটি লরি তাদের চাপা দিলে ঘটনাস্থলে মাজেদা খাতুন নিহত হন। এ সময় অপর অটোরিকশার যাত্রী বকুলা বেগম (৪৫) গুরুতর আহত হয়। পরে স্বজনরা উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় পাশের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত দু’জনই স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি রাওনায় বেড়াতে যাচ্ছিলেন। গফরগাঁও থানার এসআই জাকির হোসেন জানান, ঘটনার পর চালকরা পলাতক থাকলেও অটোরিকশা ও লরিটিকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।
চট্টগ্রাম ব্যুরো জানায়, সিএনজি অটো টেম্পোর ধাক্কায় চট্টগ্রাম কলেজের এক কর্মচারী নিহত হয়েছেন। গত শুক্রবার মধ্যরাতে চট্টগ্রাম কলেজের হোস্টেল পূর্ব গেটের সিরাজউদ্দৌল্লা রোডে এই দুর্ঘটনা ঘটে। নিহত মো: ইব্রাহিম (৫৫) চকবাজার এলাকার আব্দুর রশীদের ছেলে। তিনি চট্টগ্রাম কলেজের গণিত বিভাগের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। চকবাজার থানার ওসি ফেরদৌস জাহান বলেন, কলেজ হোস্টেলের পূর্ব গেটে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। ঘাতক টেম্পোকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়। এই ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।
বগুড়া অফিস জানায়, বগুড়ায় ট্রাকচাপায় এক নারী (৩০) নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই ফজলুর রহমান। তিনি জানান, রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় অজ্ঞাত ওই নারীর মৃত্যু হয়। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
ঈদগাঁও (কক্সবাজার) সংবাদদাতা জানান, কক্সবাজারের ঈদগাঁওয়ে বেপরোয়া ডাম্পার ট্রাকের চাপায় মামুনুর রশিদ (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার রাতে ঈদগাঁও-ফরাজী পাড়া সড়কের ছাতিপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মামুনুর রশিদ ইসলামাবাদ ইউনিয়নের দক্ষিণ পাঁহাশিয়া খালী এলাকার মৃত সাবের আহাম্মদের ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বেপরোয়া গতির এক মাটিভর্তি ডাম্পার ট্রাক পথচারী মামুনকে চাপা দেয়। পরে অন্তত ৫০ গজ টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার পর গাড়িটি রেখে চালক পালিয়ে যায়। তাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। সড়ক দুর্ঘটনা বিষয়টি নিশ্চিত করে ঈদগাঁও থানার ওসি আবদুল হালিম বলেন, বেপরোয়া গাড়িটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement