২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

১০০ কেজির লেহেঙ্গা

-

বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে চেষ্টার ত্রুটি করেন না কেউই। আর বিয়ের দিনে নিজেকে সর্বোচ্চ সুন্দর দেখানোর চেষ্টা তো প্রতিটা কনেরই থাকে। বিয়ের পোশাক যেন অভিজাত আর মনোমুগ্ধকর হয় সেই চেষ্টাও থাকে সবার। তবে এই কনে বিয়েতে ১০০ কেজি ওজনের লেহেঙ্গা পরে সবাইকে একদম তাক লাগিয়ে দিয়েছেন।
বর্তমান সামাজিক যোগাযোগ এই মাধ্যমের যুগে বিয়ের মৌসুম এলে প্রতিদিনই বর-কনের উদ্ভট নানা ঘটনার ভিডিও ভাইরাল হচ্ছে। তারই ধারাবাহিকতায় পাকিস্তানি ওই কনের গত বছরের ভিডিও নতুন করে নেটমাধ্যমে আলোড়ন তুলেছে বলে বৃহস্পতিবার গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে।
ওই কনে নিজের দিকে সবার নজর ধরে রাখতে বেছে নিয়েছিলেন লাল রঙের এক লেহেঙ্গা। প্রশ্ন উঠতে পারে কেন এত ওজন এই লেহেঙ্গার? লেহেঙ্গাটি ভারী হাতের কাজের। তাতে বসানো হয়েছে প্রচুর পাথর।
আর এর ঘের এতটাই বেশি যে পুরো বিয়ের মঞ্চ ওই লেহেঙ্গা দিয়ে ঢেকে দেয়া যাবে। কনে মঞ্চে বসার পর লেহেঙ্গার শেষ প্রান্ত উঁচু মঞ্চের সিঁড়ি ছাড়িয়ে একদম মেঝেতে গিয়ে পৌঁছেছে বলে ভিডিওতে দেখা গেছে।
লাল লেহেঙ্গা আর গয়নায় ঝলমলে সাজের কনের পাশে অবশ্য সাদামাঠা সোনালি শেরোয়ানি আর লাল পাগড়িতে কিছুটা নি®প্রভই লাগছিল বরকে।
গত বছরও ওই ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল। কেউ কেউ ওই কনের সাজের প্রশংসা করেছেন। তবে নেটমাধ্যমে নিন্দাও কুড়িয়েছেন ওই কনে।
এত ভারী লেহেঙ্গা পরে কিভাবে নড়াচড়া করেছেন কনে তা ছিল নেটিজেনদের কৌতূহলের বিষয়। বছর ঘুরলেও এ নিয়ে চর্চা থামছেই না। ফের ওই ভিডিও ভাইরাল হয়ে সেটাই প্রমাণ করল। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল