১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


কনের গলায় মালা দিতে গিয়ে

-

বিয়ের অনুষ্ঠান চলছে আর পাঁচটা বাড়ির মতোই। চারদিকে লোকের ভিড়। মধ্যমণি হয়ে মালাবদলের অনুষ্ঠান সারছেন বর-কনে। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, মালা হাতে বর-কনে অপেক্ষা করছেন। তারপর প্রথমে কনে মালা পরিয়ে দিচ্ছেন বরের গলায়। এর পর বরের পালা।
কিন্তু বর যেই মালা দিতে গিয়েছেন, ওমনি প্রথমে মাথা সরিয়ে নিলেন কনে। প্রথমটায় থতমত খেয়ে গিয়েছিলেন বর। বুঝতে পারেননি। তিনি স্বাভাবিক ভঙিতে ফের একবার চেষ্টা করলেন মালা দেয়ার। কিন্তু তাতেও হলো না। শেষে কাবাডি খেলার ভঙ্গিতে ক্রমে বরের থেকে ছিটকে যেতে থাকলেন কনে। শেষে বর-কনের বসার আসনকে কেন্দ্র করে ঘুরতে শুরু করলেন দুইজনে।
যেন বর পিছন পিছন ছুটছেন মালা পরানোর জন্য আর কনে পালিয়ে বেড়াচ্ছেন। অনেকটা কাবাডি খেলার ভঙ্গিতে। এই ভিডিওই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। টুইটারে এই ভিডিও দেখা হয়েছে ১৯ হাজারের বেশিবার। যদি ভিডিওর শেষে আসরে নেমেছেন কনের বন্ধু। তাকে কোনোমতে ধরে এক জায়গায় দাঁড় করিয়েছেন। তার পর মালা পরিয়ে ছেড়েছেন বর। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে গাজীপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু নারায়ণগঞ্জে ৫৭টি চোরাই মোবাইলসহ ৭ জন গ্রেফতার আশুলিয়ায় তুচ্ছ ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদফতরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ

সকল