২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৮ ফাল্গুন ১৪৩০, ১০ শাবান ১৪৪৫
`
বিভিন্ন স্থানে মুসল্লিদের ওপর হামলা

রাজধানীতে জামায়াতের বিক্ষোভ মিছিল

বিভিন্ন স্থানে মুসল্লিদের ওপর হামলার প্রতিবাদে রাজধানীতে জামায়াতে ইসলামীর বিক্ষোভ : নয়া দিগন্ত -

ঢাকার বায়তুল মোকাররম জাতীয় মসজিদ, চট্টগ্রামের হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গুলিতে অসংখ্য মুসল্লিকে হতাহত করার ঘটনার প্রতিবাদে রাজধানীতে মিছিল ও সমাবেশ করেছে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ। কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে মিছিলটি গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর খিলগাঁও রেলগেট এলাকা হতে শুরু হয়ে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়। বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলওয়ার হোসাইন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি আব্দুল জব্বার, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শামছুর রহমান, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী পূর্বের সভাপতি মুজিবুর রহমানসহ জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন থানার আমির ও সেক্রেটারিবৃন্দ।
মিছিল-উত্তর প্রতিবাদ সমাবেশে ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, সরকার সংবিধান ও আইনের শাসনের পরিবর্তে পরিকল্পিতভাবে দেশে খুন, গুম, বিচারবহির্ভূত হত্যার মহোৎসব চালাচ্ছে। বর্তমান আওয়ামী সরকার পার্শ্ববর্তী একটি দেশের রাষ্ট্রপ্রধানকে বন্ধু বানাতে গিয়ে বাংলাদেশের ১৮ কোটি মুসলমানকে শত্রু ও প্রতিপক্ষ বানিয়ে ফেলেছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমকে রক্তাক্ত করে এবং নিরপরাধ মুসল্লিদেরকে হত্যা করে বাংলাদেশকে কলঙ্কিত করেছে। একইসাথে সারা দেশের মুসলমানদের আহত করেছে। তিনি বলেন, এই ঘটনা একটি স্বাধীন দেশের নাগরিক হিসেবে আমাদের জন্য অত্যন্ত লজ্জাজনক। বর্বরোচিত ও নৃশংস এসব হামলার ঘটনার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ছাত্রলীগ-যুবলীগের যেসব সন্ত্রাসী গুলি চালিয়েছে, প্রশাসনের যারা মুসল্লিদের ওপর গুলি চালিয়ে হত্যা করেছে তাদেরকে চিহ্নিত করে অতি দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে হবে। দেশের মানুষ আজ একদলীয় স্বৈরাচারের হাতে জিম্মি হয়ে পড়েছে। তিনি সরকারের এই ফ্যাসিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কালীগঞ্জে নিখোঁজের ২০ ঘণ্টা পর পারুলী নদী থেকে ছাত্রের লাশ উদ্ধার অনুবাদের মাধ্যমে বাংলা সাহিত্যকে সারাবিশ্বে ছড়িয়ে দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর পরীক্ষার্থীদের জন্য মাহফিলের আওয়াজ নিয়ন্ত্রণের আহ্বান শায়খ আহমাদুল্লাহর ঋণের দায়ে বিদেশফেরত যুবকের আত্মহত্যা পাথরঘাটায় পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা রাজধানীতে ২ বাসের চাপে কাউন্টার ম্যানেজার নিহত ডবল সেঞ্চুরিতে ১৪ ধাপ এগোলেন জয়সওয়াল নোয়াখালীতে মাতৃভাষা দিবস পালিত বিসিসির বাংলা ভাষাভিত্তিক সফটওয়্যার উন্মুক্ত ও টেলিটকের ই-সিম উদ্বোধন দেশ ও জাতির মুক্তির জন্য জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে : ড. মুহাম্মদ রেজাউল করিম ইউক্রেনের ক্ষেপণাস্ত্র হামলায় ৬০ রুশ সৈন্য নিহত

সকল