২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মিরপুর বেড়িবাঁধে ট্রাকের ধাক্কায় নানী-নাতনীর মৃত্যু

কালীগঞ্জ ও শ্রীবর্দীতে ২ জন নিহত
-

রাজধানীর মিরপুরে বেড়িবাঁধ এলাকায় ট্রাকের ধাক্কায় নানী ও নাতনী নিহত হয়েছেন। এছাড়া ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। শেরপুরের শ্রীবর্দীতে অপর এক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক ট্রলি চালক।
নিজস্ব প্রতিবেদক জানান, মিরপুরের রূপনগর বেড়িবাঁধ এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার আরোহী সালমা বেগম (৫৫) ও তার নাতনী রিনিতা মণি (১২) মারা গেছেন। এ সময় আরো দুই স্বজন গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুজন সম্পর্কে নানী-নাতনী।
গতকাল সোমবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের মেয়ে শিউলি বেগম জানান, ‘আমার মা লালমনিরহাটে থাকেন। এক সপ্তাহ আগে তিনি আমার বাবার কাছে মোহাম্মদপুরের বাসায় আসেন। গতকাল সোমবার ভোর ৫টার দিকে মা, ভাই ও দুই বোনের মেয়ে সিএনজি করে আশুলিয়ার জামগড়া এলাকায় আমার বাসায় আসছিলেন। মিরপুর বেড়িবাঁধ এলাকায় আসার পরই পেছন থেকে একটি ট্রাক তাদের সিএনজিকে ধাক্কা দেয়। এতে সবাই গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে আমার ভাগ্নি রিনিতাকে ডাক্তার মৃত ঘোষণা করেন। পরে মাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাকেও ডাক্তার মৃত ঘোষণা করেন।
তিনি আরো বলেন, এ ঘটনায় আমার ভাই মো: সালেক (৩২) ও আরেক ভাগ্নি রিয়া মণি (১৪) গুরুতর আহত হয়েছে। তারা শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন আছে।
কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা জানান, শ্যালো ইঞ্জিন চালিত অবৈধ স্থানীয় যান লাটাহাম্বা চালানো শিখতে গিয়ে জুলহাস মল্লিক (১৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় উপজেলার শালিখা গ্রামের আরজ আলীর স্ত্রী শাহারবানু (৪০), বালিয়াডাঙ্গা গ্রামের আবুল হোসেনের ছেলে শহীদ হোসেন (৫০), বড় শিমলা গ্রামের শমসের আলীর ছেলে বিলাল হোসেন (২৬) ও একই গ্রামের মুন্না বিশ্বাসের ছেলে প্রদীপ বিশ্বাস (১৮) গুরুতর আহত হন। নিহত জুলহাস উপজেলা নরেন্দ্রপুর গ্রামের হারেস মল্লিকের ছেলে এবং ঘোষনগর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।
শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতা জানান, শেরপুরের শ্রীবরদীতে একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে একজন নিহত হয়েছেন। গত রোববার রাতে শ্রীবরদী-শেরপুর সড়কে কুড়িকাহনিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। ট্রলির নিহত চালক ফকির (৪০) শেরপুর সদর উপজেলার পাকুরিয়া গ্রামের মৃত আতিকুর রহমানের ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বকশীগঞ্জ থেকে ধানের কুড়া ভর্তি ট্রলিটি শ্রীবরদী-শেরপুর সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ইয়াকুব আলীর ধান ক্ষেতে পড়ে গেলে চালক ফকির গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement