২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুরআনি অনুশাসন ছাড়া দেশে শান্তি প্রতিষ্ঠা সম্ভব নয় : বাবুনগরী

-

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, কুরআনুল কারিম মানবজাতির জন্য একমাত্র সংবিধান। যত দিন পর্যন্ত দেশে কুরআনের অনুশাসন কায়েম না হবে এবং কুরআনের বিধান অনুযায়ী দেশ পরিচালিত না হবে, তত দিন দেশে শান্তিশৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে না। কুরআনের অনুশাসন ছাড়া কোনোকালেও দেশে শান্তি প্রতিষ্ঠা সম্ভব নয়। গত বুধবার হেফাজতে ইসলাম বাংলাদেশ নোয়াখালী জেলার উদ্যোগে বেগমগঞ্জ স্টেডিয়াম মাঠে আয়োজিত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। শীর্ষ নিউজ।
সুশিক্ষা জাতির মেরুদ উল্লেখ করে আল্লামা বাবুনগরী বলেন, ইসলামবিরোধী শিক্ষানীতি প্রণয়নের মাধ্যমে আজ শিক্ষাব্যবস্থাকে পঙ্গু করে দেয়া হচ্ছে। শিক্ষাব্যবস্থায় ইসলামকে মাইনাস করার সুদূরপ্রসারী ষড়যন্ত্র চলছে। তবে মনে রাখতে হবে ইসলামকে বাদ দিয়ে কোনো শিক্ষানীতি এ দেশে বাস্তবায়ন হতে দেয়া হবে না। দেশপ্রেমিক ও সুনাগরিক তৈরি করতে প্রাথমিক স্তর থেকে শুরু করে সর্বোচ্চ স্তর পর্যন্ত ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করতে হবে।
আমিরে হেফাজত আরো বলেন, ব্যক্তিজীবন থেকে শুরু করে পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় পরিম লসহ সর্বক্ষেত্রে কুরআনের অনুশাসন চালু হলে দেশে শান্তির বাতাস বইবে। কুরআনের অনুশাসন ছাড়া মানবরচিত কোনো আইন, তন্ত্রমন্ত্র আর থিওরি দ্বারাই দেশে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠা করা যাবে না।
নোয়াখালী জেলা হেফাজতের আমির মাওলানা শাব্বির আহমদের সভাপতিত্বে মাহফিলে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সেক্রেটারি মাওলানা মামুনুল হক, কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব মুফতি মুশতাকুন্নবী কাসেমী, কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির ও নোয়াখালী জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মাওলানা নিজামুদ্দিন, জেলা কমিটির সেক্রেটারি মাওলানা ইয়াকুব কাসেমী, কেন্দ্রীয় কমিটির সহ-দাওয়াবিষয়ক সম্পাদক ও নোয়াখালী জেলা কমিটির নায়েবে আমির মাওলানা ওমর ফারুক ফরিদী, নায়েবে আমির মাওলানা সিদ্দিক আহমদ নোমান, নোয়াখালী জেলা হেফাজতের যুগ্ম সচিব হাফেজ শাকের, নায়েবে আমির মাওলানা কবীর আহমদ, জেলা কমিটির উপদেষ্টা মাওলানা তাহের হাবীব, সহ-সেক্রেটারি মাওলানা আলমগীর আল আমান, দফতর সম্পাদক মুফতি মহিউদ্দিন, জেলা প্রচার সম্পাদক মাওলানা ইয়াসিন আরাফাত প্রমুখ।


আরো সংবাদ



premium cement