২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দুই জেলায় ৫ জন নিহত : আহত ৮

-

পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল পাঁচজন নিহত ও আটজন আহত হয়েছেন। ইতোমধ্যে রংপুরে রডবোঝাই ট্রাক উল্টে চার শ্রমিক নিহত ও তিনজন আহত হয়েছেন। অন্য দিকে বগুড়ার শেরপুরে সিএনজি ও বালু বোঝাই ট্রাকের সংঘর্ষে এক নারী নিহত ও পাঁচজন আহত হয়েছেন।
রংপুর অফিস জানায়, রংপুরের তারাগঞ্জে একটি রডবাহী ট্রাক উল্টে চার শ্রমিক নিহত এবং তিনজন আহত হয়েছেন। বগুড়ার শেরপুরে সিএনজি ও বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।
তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি গোলাম কিবরিয়া জানান, গত মঙ্গলবার দুপুরে তারাগঞ্জ-বুড়িরহাট সড়কের অনন্তপুর এলাকায় একটি রডবাহি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৬৬৬৫) উল্টে রাস্তায় উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তারাগঞ্জ বাসস্ট্যান্ড শ্রমিক সর্দার কুশা ইউনিয়নের দোলাপাড়ার আবু বক্কর (৬৫) ও একই গ্রামের খয়রাত হোসেন (৪০)। মারা যান। আহত ছয়জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান একই ইউনিয়নের ওলিন (৬৫) ফরহাদ (২০)। তারা সবাই তারাগঞ্জ বাসস্ট্যান্ড থেকে রড লোড করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রড ব্যবসায়ী আতিয়ার রহমান মণ্ডলের বাড়ির গোডাউনে নিয়ে যাচ্ছিল।
এলাকাবাসীর অভিযোগ, ওই সড়কটি ট্রাক চলাচলের অনুপযোগী। এলাকাবাসী ট্রাক চলাচলে বার বার বাধা দেয়া সত্ত্বেও আ’লীগ নেতা আতিয়ার রহমান বাড়ির গোডাউনে প্রতিনিয়ত রড আনা নেয়া করে আসছিলেন।
শেরপুর (বগুড়া) সংবাদদাতা জানান, বগুড়ার শেরপুরে সিএনজি ও বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জেসমিন আক্তার নামের একজন যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছে। আহতরা হলেন সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার জাহিদুল ইসলাম, অজিজার রহমান, মুন্টু সরকার, রুবেল হোসেন ও সারিয়াকান্দির সিএনজি ড্রাইভার মজনু ইসলাম। গতকাল বুধবার বেলা ১১টায় উপজেলার খানপুর ইউনিয়নের শালফা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, শেরপুর সিএনজি স্ট্যান্ড থেকে যাত্রী উঠিয়ে সিএনজি সোনামুখী যাওয়ার পথে শালফা নামক স্থানে পৌঁছালে ধুনট থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই যাত্রী জেসমিন আক্তার (৩৫) নিহত হন। জেসমিনের স্বামী জাহিদুল ও বাবা আজিজার, ড্রাইভার মজনু, মুন্টু সরকার ও রুবেল গুরুতর আহত হন। শেরপুর ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা রতন হোসেন বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য শজিমেকে পাঠিয়েছি। শেরপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, ট্রাকটি আটক করা হয়েছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ



premium cement