১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


দিনাজপুরে চাল আত্মসাৎ করলেন ২ যুবলীগ নেতা

-

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ২ নম্বর পলাশবাড়ী ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচির দুইজন ডিলারের বিরুদ্ধে চাল বিতরণ না করে আত্মসাতের অভিযোগ উঠেছে। তারা হলেনÑ পলাশবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাহাদুর ও ইউনিয়ন যুবলীগের সদস্য রহিমুল ইসলাম। তারা দু’জনই পলাতক রয়েছেন।
গত মঙ্গলবার ডিলার মো: নাজমুল হোসেন বাহাদুরের বিরুদ্ধে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করেন কার্ডধারী মহিলা ইউপি সদস্য মোছা: পারুল বেগম। অভিযোগে তিনি উল্লেখ করেন, বৈরবাড়ী গ্রামের বীরেন অধিকারীর ছেলে ধীরেন্দ্রনাথ অধিকারী (কার্ড নম্বর-৪২৯), ধূখোল মহন্তর ছেলে ফাগুনা মহন্ত (কার্ড নম্বর-৪৩০), মৃত সচিন্দ্রের ছেলে রমেশ (কার্ড নম্বর-৪৩৪) ও মহিলা ইউপি সদস্য পারুল বেগমের (কার্ড নম্বর-৪৫৫) চাল না দিয়ে দীর্ঘ দিন থেকে আত্মসাৎ করে আসছেন ১ নম্বর ওয়ার্ডের ডিলার মো: নাজমুল হোসেন। অভিযোগ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়ামিন হোসেন তাৎক্ষণিকভাবে বীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: রমিজ আলমকে ঘটনা পরিদর্শনে পাঠান। এ সময় তিনি ঘটনাস্থলে গিয়ে অভিযোগকারীদের অভিযোগ শোনেন। পরে ডিলার মো: নাজমুল হোসেন বাহাদুরকে ডাকা হলে তিনি পালিয়ে যান। একই অভিযোগ রয়েছে ২ নম্বর ওয়ার্ডের ডিলার মো: রহিমুল ইসলামের বিরুদ্ধেও। তার বিরুদ্ধে বিমল চন্দ্র সরকার, যতিশ চন্দ্র, জগদীশ সরকার ও লাল বানু নামে চারজন উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন। তাদের অভিযোগ, তাদের নামে কার্ড আছে; কিন্তু তারা কোনো দিনই চাল পাননি। তাদের চালগুলো ডিলার রহিমুল আত্মসাৎ করতেন। এ ব্যাপারে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়ামিন হোসেন বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার নাজমুল হোসেন বাহাদুর ও রহিমুল ইসলামের বিরুদ্ধে ১০-১২ জন উপকারভোগী অভিযোগ করেছেন। আমি নিজেই বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুই ডিলারই পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

 


আরো সংবাদ



premium cement
তুরস্কের কায়সেরি উচ্চতর ইসলামী গবেষণা কেন্দ্রে ইফতা বিভাগে প্রথম বাংলাদেশের আমিনুল রাহুল গান্ধীর সম্পত্তি ২০ কোটি, সস্ত্রীক অমিত শাহর ৬৫ কোটি ডেঙ্গু রোগীর বাড়িসহ আশপাশে সচেতনতা জোরদারের তাগিদ মেয়র আতিকুলের নিউক্যাসলকে হারিয়ে ইউরোপের আশা টিকিয়ে রাখলো ইউনাইটেড জীবননগরে কাঠপট্টিতে আগুনের ঘটনায় গ্রেফতার ২ ফারাক্কা বাঁধের প্রতিবাদ এসেছিল পশ্চিমবঙ্গ থেকেও! ডোনাল্ড লু’র বক্তব্যের পর মির্জা ফখরুলের কথার মূল্য নেই : কাদের বাগাতিপাড়া সাবেক স্ত্রীর করা মামলায় স্বামী গ্রেফতার প্রিমিয়ার লিগে ‘ভিএআর’ বাদ দেয়ার প্রস্তাব ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসে আগুন বরগুনায় চাঁদা না দিলে বিধবা নারীকে হত্যার হুমকি

সকল