২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


করোনায় মৃত সন্দেহে এক নারীর দাফন নিয়ে পুলিশের সাথে এলাকাবাসীর ধাওয়া-পাল্টাধাওয়া : সড়ক অবরোধ

-

করোনায় মৃত্যু হয়েছে সন্দেহে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরিফপুর ইউনিয়নের খানপুর গ্রামে এক নারীর দাফনকে কেন্দ্রে করে পুলিশের সাথে এলাকাবাসীর রাতভর সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়েছে। এ সময় লোকজন সড়কে গাছ ও ইট ফেলে লাশবাহী অ্যাম্বুলেন্স প্রবেশে বাধা সৃষ্টি করে। পরে শনিবার সকাল সাড়ে ৮টায় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মধ্যস্থতায় ওই নারীর দাফন সম্পন্ন হয়।
বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ জানান, খানপুর গ্রামের ৭০ বছর বয়সী এক নারী ক্যান্সার ও শ্বাসকষ্ট নিয়ে গত ১২ মার্চ থেকে ১৬ মার্চ পর্যন্ত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার দুপুরে চট্টগ্রামের বাসায় তার মৃত্যু হয়। তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন বলে এলাকায় খবর ছড়িয়ে পড়ে। সন্ধ্যায় স্বজনরা লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ে এলাকায় প্রবেশের সময় স্থানীয় লোকজন মাইকে খবর দিয়ে সংগঠিত হয়ে গ্রামে ঢুকতে বাধা দেয়। এ সময় সড়কে গাছ ও ইট ফেলে যানবাহন চলাচলা বন্ধ করে দেয়া হয়।
ওসি হারুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে বিক্ষুব্ধ লোকজন পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। রাতভর চলে ধাওয়া-পাল্টাধাওয়া। পুলিশের পক্ষ থেকে নানাভাবে চেষ্টা করেও লোকজনকে শান্ত করা যাচ্ছিল না। পরে সকালে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মধ্যস্থতায় বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ তুলে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। সকাল সাড়ে ৮টার দিকে ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় পুলিশ সদস্যরা ওই নারীর দাফন সম্পন্ন করেন।
ওসি বলেন, ওই নারীর মৃত্যুর বিষয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিমের সাথে যোগাযোগ করা হলে মৃত্যু সনদের উদ্ধৃতি দিয়ে তিনি জানিয়েছেন, করোনায় নয়, ক্যান্সার ও শ্বাসকষ্টের মৃত্যু হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল