১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কলমের জন্য সহপাঠী খুন

-

ভারতের রাজস্থানের জয়পুরে একটি কলম ছিনিয়ে নেয়ার ঘটনাকে কেন্দ্র করে নিজের এক সহপাঠীকে খুন করেছে ১০ বছরের এক শিক্ষার্থী। শিশুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, শিশুটির বাড়িতে এক সহপাঠী তার কলম ফেরত চাইতে এসেছিল। গত বুধবার স্কুল থেকে অভিযুক্ত শিশুটি তার সহপাঠীর কলম বাসায় নিয়ে আসে। কলমটি সে আর ফিরিয়ে দেয়নি। কলমের মালিক শিশুটি কলম নেয়া শিশুটির বাড়ি গেলে দুইজনের মধ্যে হাতাহাতি শুরু হয়। সে সময় অভিযুক্ত শিশুর বাড়িতে তার বাবা-মা ছিল না।
জানা যায়, অভিযুক্ত শিশুটি তার সহপাঠীর ওপর লোহার রড দিয়ে হামলা চালায়। শিশুটি মাথা, পাঁজর ও পেটে আঘাত পায়। রডের আঘাত থেকেই পরে তার মৃত্যু হয়েছে। পরে অভিযুক্ত শিশুটির বাবা-মা বাড়ি ফেরার পর শিশুটি তার মাকে সবকিছু জানায়। এরপর তার বাবা-মা সব প্রমাণ নষ্ট করে ফেলে এবং লাশের সাথে পাথর বেঁধে একটি পুকুরে ফেলে দেয়। তবে রেহাই মেলেনি। তাদের প্রেফতার করেছে পুলিশ। ইন্টারনেট।

 

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল