১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কর্মসৃজন প্রকল্পে দুদকের অভিযান

-

অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান নিশ্চিত করার লক্ষ্যে হাতে নেয়া ‘কর্মসৃজন প্রকল্প’ বাস্তবায়নে অনিয়ম এবং দুর্নীতির অভিযোগে দেশের ২১ জেলায় এক সাথে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল রোববার দুদকের ২১টি সমন্বিত জেলা কার্যালয় একই সময়ে এসব অভিযান চালায়।
দুদক উপপরিচালক (জনসংযোগ) প্রণবকুমার ভট্টাচার্য্য জানান, দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন ১০৬ নম্বর) অভিযোগ পেয়ে এসব অভিযান চালানো হয়।
অভিযানের সময় দুদক টিম প্রকল্প বাস্তবায়ন কর্মককর্তার কার্যালয় পরিদর্শন ও কর্মসূচি বাস্তবায়নসংক্রান্ত নথিপত্র সংগ্রহ করে। অভিযানে কাজ না করেই ভাতা তুলে নেয়া, ভুয়া ভাউচার দাখিল করে টাকা তুলে নেয়াসহ নানা অনিয়ম ও দুর্নীতির চিত্র দেখতে পেয়েছে দুদক টিম।


আরো সংবাদ



premium cement
আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা ভোটে জেতার ৬ মাসের মধ্যেই আজাদ কাশ্মিরকে ভারতের অংশ বানাতে চান যোগী পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই কোহলির পাকিস্তান সফরের আগ্রহে মুগ্ধ আফ্রিদি

সকল