১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


একসাথে ১৫ জামা পরলেন যাত্রী!

-

যুক্তরাজ্যের তৃতীয় বৃহত্তম ও স্কটল্যান্ডের বৃহত্তম শহর গ্লাসগোতে জন ইরভাইন নামে এক ব্যক্তি বিমানে ওঠার আগে ব্যাগেজের জন্য বাড়তি ভাড়া দিতে চাননি তিনি। তাই তিনি ১৫টি একসাথে পরলেন।
জানা গেছে, ইরভাইনের টিকিট কাটা ছিল ইজিজেট এয়ারপ্লেনে। ফ্রান্সের নিস বিমানবন্দরে জন ও তার পরিবার পৌঁছানোর পর তাদের কর্তৃপক্ষ থেকে জানানো হয় তাদের লাগেজ অত্যন্ত ভারী। তারা নিস থেকে এডিনবার্গ যাচ্ছিলেন। আট কিলোর বেশি ভারী ব্যাগেজের জন্য তাদের বাড়তি ভাড়া দিতে বলা হয়। কিন্তু সেই টাকা বাঁচাতে ব্যাগ খুলে একের পর এক পোশাক পরে ফেলতে শুরু করেন জন। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ গফরগাঁওয়ে বজ্রপাতে নারীর মৃত্যৃ সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে নরসিংদীতে পৃথক স্থানে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু যুক্তরাষ্ট্র-ইসরাইল সম্পর্ক কি সবচেয়ে খারাপ সময় পার করছে? লিভারপুলের পরবর্তী কোচ স্লট!

সকল