২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


চিড়িয়াখানায় সিংহের আক্রমণে মৃত্যু

-

ভারতের উত্তরাঞ্চলীয় রাজ্য পাঞ্জাবের এক চিড়িয়াখানায় সিংহের হামলায় এক ব্যক্তি প্রাণ হারিয়েছেন। স্থানীয় কর্মকর্তারা গতকাল সোমবার এ কথা জানান। রোববার ছত্রবীর চিড়িয়াখানার ২০ ফুট উঁচু দেয়াল টপকে ভেতরের সংরক্ষিত এলাকায় প্রবেশ করেন লোকটি। এ সময় সিংহটি তাকে আক্রমণ করে। এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি।
লোকটির আর্তচিৎকার শুনে চিড়িয়াখানার স্টাফরা তাকে রক্ষার চেষ্টা করে। রাজ্যের বন বিভাগের কর্মকর্তা রোশান সুঙ্কারিয়া বলেন, ‘তিনি চিড়িয়াখানায় অনুপ্রবেশ করেছিলেন। আমরা সিংহের কবল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছিলাম। কিন্তু শেষ পর্যন্ত তিনি মারা যান।’লোকটিকে হামলাকারী পশুটি ছিল একটি এশিয়াটিক সিংহ। বিপন্ন প্রজাতির এই সিংহটি পর্যটকদের মূল আকর্ষণ। বিশ্বে এই প্রজাতির মাত্র ৫ শ’র মতো সিংহ আছে। পশ্চিমাঞ্চলীয় রাজ্য গুজরাটে এগুলোর বাস। এখন পর্যন্ত চিড়িয়াখানা কর্তৃপক্ষ নিহত লোকটির পরিবারের সাথে যোগাযোগ করতে পারেনি। ইন্টারনেট।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল