২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩

-

বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় ভ্যানের চালকসহ ৩ জন ঘটনাস্থলে নিহত হয়েছে। শনিবার সকালের দিকে মংলা-খুলনা মহাসড়কের রামপাল উপজেলার চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে ওই মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মো: সাইদ মোড়ল (৪৫), মো: আজাদ (৩৫) ও ভ্যানচালক মো: মনি (৪৫)। নিহতদের বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন গ্রামে।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ও রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৌমেন দাস জানান, রামপাল উপজেলার চেয়ারম্যানের মোড় নামক স্থানে একটি দ্রুতগতির মালবাহি ট্রাক একটি ভ্যানকে চাপা দেয়। এতে ৩ জন ঘটনাস্থলে নিহত হয়েছে।

তিনি আরো বলেন, খবর পেয়ে স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস, রামপাল থানা ও কাটাখালী হাইওয়ে পুলিশ নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করেছে। আহতদের রামপাল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করতে চেষ্টা চলাচ্ছে। ঘাতক ট্রাকটি রামপাল থানা পুলিশ জব্দ করেছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল