২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

গাংনীতে ট্রাকচাপায় শ্রমিক নিহত

গাংনীতে ট্রাকচাপায় শ্রমিক নিহত - ছবি : নয়া দিগন্ত

মেহেরপুর-কুষ্টিয়া সড়কে দ্রুতগতির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন আতিয়ার রহমান নামের এক শ্রমিক।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আতিয়ার রহমান পশ্চিম মালসাদহ টেপিপাড়ার মরহুম আজিমুদ্দীনের ছেলে।

জানা গেছে, আতিয়ার রহমান একজন ইটভাটার শ্রমিক। ইটভাটায় কাজ শেষ করে প্রতিদিনের ন্যায় চা পানের জন্য গাংনী উপজেলা শহরে আসছিলেন তিনি। কুষ্টিয়া-মেহেরপুর সড়ক দিয়ে বাইসাইকেলযোগে আসার সময় এ ঘটান ঘটে।

স্থানীয়রা জানান, গাংনী পৌরসভার ড্রেন নির্মাণ কাজ চলমান। নির্মাণ কাজের জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন পাথর ফেলে রেখেছে সড়কের অর্ধেক অংশজুড়েই। ফলে সড়কের ব্যবস্ততম এই জায়গাটিতে প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা।

গাংনী থানা ভারপ্রাপ্ত কমকর্তা তাজুল ইসলাম জানান, ট্রাকটি আতিয়ারকে পিষ্ট করে পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি আটকের চেষ্টা করছে। পাশাপাশি পাথর ফেলে সড়কে চলাচলে বিঘ্ন সৃষ্টি করার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
সারাদেশে আরো ২৯০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব গাজাবাসীর সমর্থনে ইয়েমেনের রাজপথে লাখো মানুষের বিক্ষোভ সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

সকল